গাইবান্ধা নবোউচ্ছ্বাস'র সাংস্কৃতিক প্রতিযোগিতা সেরাদের সেরা অনুষ্ঠিত

মুহাম্মদ শামীম সরকার শাহীন,গাইবান্ধা প্রতিনিধি :

"সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশ ও নৈতিকতা সমৃদ্ধ সমাজ " এই শ্লোগান ধারণ করে বাংলাদেশ তথা আন্তর্জাতিক অঙ্গনে এগিয়ে যাচ্ছে 'সমন্বিত সাংস্কৃতিক সংসদ ' (সসাস)। প্রতি বছর আয়োজন করে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা "সেরাদের সেরা"। তারেই ধারাবাহিকতায় সসাসের অন্যতম জেলা শাখা গাইবান্ধা নবোউচ্ছ্বাস সাহিত্য সাংস্কৃতিক সংসদ'র উদ্যোগে গতকাল বুধবার গাইবান্ধা আদর্শ দ্বি-মূখী দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে  "সেরাদের সেরা ২০১৬"।
নবোউচ্ছ্বাসের পরিচালক আব্দুর রশিদ মিয়ার সভাপতিত্বে উক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সসাসের কেন্দ্রীয় সহকারী নাট্য পরিচালক অভিনেতা আকরাম উদ্দিন। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন নবোউচ্ছ্বাসের ভাইস চেয়ারম্যান ছাত্রনেতা মুহাম্মদ রফিক হাসান, উপদেষ্টা জাকারিয়া মণ্ডল, সহকারী পরিচালক কাওসার আহমেদ,দ্বি-মাসিক আলোক সম্পাদক কবি,সাংবাদিক শামীম সরকার শাহীন প্রমূখ।
সাংস্কৃতিক প্রতিযোগিতায় গাইবান্ধা জেলার ৭টি উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শতাধিক ছাত্র -ছাত্রী ক ও খ গ্রুপের সঙ্গীত, আবৃত্তি ও অভিনয় বিভাগে অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়। আর অভিভাবকদের মাঝে সসাসের মূখপাত্র মাসিক সসাস ও কলম বিতরণ করেন গাইবান্ধা নবোউচ্ছ্বাস সাহিত্য সাংস্কৃতিক সংসদ।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 3295937457777677290

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item