রংপুরে এক আওয়ামীলীগের সর্মথকের বাড়ি হামলা চালিয়ে বঙ্গবন্ধু ছবিসহ ভাংচুর করেছে দুর্বৃত্তরা

হাজী মারুফ,রংপুর ব্যুরোঃ

রংপুরে পারিবারিক বিরোধের জের ধরে এক আওয়ামীলীগের সমর্থকের বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র তছনছ ,ভাংচুর ও লুটপাট  করেছে দুর্বৃত্তরা। এই ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত ৮টায় রংপুর নগরীর নিউ শালবন এলাকায়। এসময় দুর্বৃত্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রীর শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলে বাড়িতে থাকা মেয়েদের শীলতাহানীর চেষ্টা করে। এই ঘটনায় ওই পরিবারটি প্রশাসনের নিকট বিচার কামনা করেছেন।
বাড়িতে থাকা সীমা আক্তার জানান, শুক্রবার রাত ৮ টায় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র সজ্জায় সজ্জিত হয়ে মানকি টুপি পড়া অবস্থায় বাড়িতে ডুকে পরেন। এমন সময় আমরা ভয়ে বাচ্চাদের লুকিয়ে পড়ি। এসময় তারা বলেন কেউ এগিয়ে আসলে জানে মেরে ফেলব। পরে তারা ঘরে থাকা আসবাবপত্র তছনছ করে ও ভাংচুর চালায় এসময় ওই সন্ত্রাসী ঘরে থাকা স্বনালংস্কার নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। আমার কাপড় ওড়না নিয়ে টানা হেচঁড়া করেন।
এজাহার সুত্রে জানা গেছে ,গত ১৫ মার্চ দুপুরে রংপুর নগরীর নিউ শালবন এলাকার শফি মিয়ার পুত্র হাসান শেখ রানা (৩৫) বাড়ির সামনে ধুলিতে পানি দিতে থাকে এমন সময় একই এলাকার সজীব(১৪) এর গায়ে পানি দেয় হাসান শেখ। সজীব পানি দেয়ার বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে শেখ রানা ক্ষিত হয়ে সজীব ও তার পরিবারের উপর অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে রতন (২৩) দিনার(২২) হিরা(৩৫) বিপু (৪০) আসামীরা দলবদ্ধভাবে শাহীন দেওয়ান(৪০) হাসান বাবু দেওয়ান(২৬) উভয়ের পিতা বারেক দেওয়ান এবং হামিদ দেওয়ান(৪৫) সেলিনা বেগম (৩৫) হাজেরা বেগম এর উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে সন্ত্রাসী রতন ও বিপুর লোকজন কৌশলে শাহীন দেওয়ান গং এর উপর বাড়ি ঘর ভাংচুরের মামলা করেন।পরে রাতে পুলিশ তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে।এদিকে এই ঘটনার ২ দিন পর শাহীনের পরিবারের উপর দুবৃর্ত্তদের হামলায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।  ভাংচুর ঘটনার স্থান তাৎক্ষনিক ভাবে পরির্দশন করেন সংশিষ্ট কাউন্সিল হাসনা বানু । তিনি এ বিষয়ে সন্ত্রাসীদের দৃস্টন্তমূলক শাস্তি দাবি করেছে।
 রংপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুল টুটুল জানান, যারা বড়িতে হামলা করেছে তাদের শাস্তি হওয়া দরকার। এছাড়াও সন্ত্রাসীরা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ছিড়ে ফেলে প্রমান করেছেন তারা স্বাধীনা বিরোধী একটি চক্র।

পুরোনো সংবাদ

রংপুর 2372720740733281896

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item