ডোমারে অটোরিক্সার ধাক্কায় শিশুশ্রেনীর ছাত্রীর মৃত্যু

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
ব্যাটারী চালিত যাত্রীবাহী ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছে জান্নাতুল বেগম নামের ৫ বছরের এক শিশু কন্যা। আজ বুধবার সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার উপজেলার আমবাড়ি সড়কের নয়ানী বাগডোগরা শিয়ালডাঙ্গি নামক স্থানে। নিহত শিশুটি নয়ানী বাগডোগরা মুন্সিপাড়া গ্রামের জিয়ারুল ইসলাম জিয়ার মেয়ে ও পশ্চিম বাগডোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু বিকাশ কাশের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানায় বাড়ি থেকে ছাত্রীটি স্কুল আসার সময় দৌড়ে রাস্তা পার হতে গিয়ে স্কুলের সামনে শিয়ালডাঙ্গিতে ডোমারগামী ইজিবাইকের ধাক্কায় ছিটকে পড়ে। তাকে উদ্ধার করে ডোমার হাসপাতালের নেয়ার পথে শিশু মারা যায়।
ডোমার উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাঃ মাহমুদুল হাসান জানান, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। নিহত শিশু মেয়েটির মাথায় বড় ধরনের আঘাত ছিল।
বোড়াগাড়ী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদুল ইসলাম জানান এ ঘটনায় ওই বিদ্যালয়ের শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীরা সড়কটি এক ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এলাকাবাসীর সহযোগীতায়  ইজিবাইক সহ চালক কে আটক করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 917624100349852877

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item