সিংগীমারী ব্রীজ থেকে বালু উত্তোলন বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


বিভিন্ন সংবাদপত্র ও অনলাইন পোর্টালে খবর প্রকাশের পর সাতগাড়া সিংগীমারী ব্রীজ এলাকায় বালু উত্তোলন বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার। শনিবার দুপুরে পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী অফিসার এই অভিযান চালান। এসময় বালু তোলার মেশিন, কাঠের রাস্তা অপসারণ ও জব্দ করা হয়।
সম্প্রতি বিভিন্ন সংবাদপত্র ও অনলাইন পোর্টালে চন্দনপাট, হাজিরহাট, হরিদেবপুর ও সাতগাড়া সিংগিমারীতে অবাধে বালু উত্তোলনের সচিত্র প্রতিবেদন প্রকাশ হলে বিষয়টি নিয়ে তোলপাড় হয় জেলা প্রশাসনে। অবশেষে শনিবার সদর উপজেলা নির্বাহী অফিসার জিয়াউর রহমান ও এসি (ল্যান্ড) ফাইজুর রহমান পুলিশের সহায়তায় সাতগাড়া সিংগেরগাড়ী ব্রীজ এলাকায় অভিযান চালান। এলাকাবাসী এসময় সদর উপজেলা নির্বাহী অফিসারকে জানান, প্রভাবশালি মহল অবাধে বালু উত্তোলন ও বড় বড় ট্রাক্টর চলার ফলে রাস্তা, মানুষের ঘরবাড়ি এমনকি সিংগীমারী ব্রীজটি পর্যন্ত ভেঙ্গে যেতে শুরু করেছে। বালু উত্তোলনকারীরা প্রভাবশালি হওয়ায় এতোদিন তারা মুখ খুলতে পারেনি বলে জানান তারা।
উপজেলা নির্বাহী অফিসার জানান, আমাদের অভিযান অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে সব স্থানেই অভিযান চালিয়ে বালু উত্তোলন বন্ধ করা হবে।   



পুরোনো সংবাদ

রংপুর 127640839129128544

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item