মর্মান্তিক ॥ ডোমারে ভাতিজার মৃত্যুর খবরে মারা গেলেন চাচি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
এগারো বছরের ভাতিজারোহানের(১১) অকাল মৃত্যু খবরে অসুস্থ্য হয়ে মারা গেলেন চাচি সাহিদা বেগম (৪৫)। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার উপজেলার পৌর এলাকার সওদাগড়পাড়া মহল্লায়। ওই দিন রাত ১১টায় চাচি ও ভাতিজার দাফন একসঙ্গে স¤পন্ন করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ওই এলাকার পৌর কাউন্সিলার সেলিমুর রহমান সেলিম।
সুত্রমতে ওই মহল্লার কাপড় ব্যবসায়ী রফিকুল  ইসলামের ছেলে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রোহান ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়। তার চিকিৎসা চলছিল। এ অবস্থায় শুক্রবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রোহানের মৃত্যু ঘটে। এই খবর ডোমারের বাড়িতে এলে রোহানের চাচী (চাচা জসিয়ার রহমানের স্ত্রী) তিন সন্তানের জননী সাহিদ বেগম এবং  ওই  মহল্লার অধিবাসী এন্তাজুল ইসলাম(৫৫)অসুস্থ্য হয়েপড়েন।তাদের ডোমার বোড়াগাড়ী সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।অপরদিকে রোহানের লাশ রংপুর থেকে বিকালে ডোমারের বাসভবনে নিয়ে আসা হয়। লাশ নিয়ে আসার খবর পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন চাচী রোহানকে শেষ বারের জন্য দেখতে চেয়ে হৃদরোগে আন্ত্রান্ত হয়ে সন্ধ্যায় হাসপাতালেই মৃত্যুর মুখে ঢলে পড়েন।  অপরজন এন্তাজুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ভাতিজার মৃত্যুর পর চাচীও মারা যাওয়ায় মহল্লায়  শোকের ছায়া নেমে আসে।
এরপর রাত ১১টায় ভাতিজা রোহান ও চাচীর নামাজে জানাজা শেষে রাত ১১টায় ডোমার চিকনমাটি নতুন  ঈদগাহ ময়দান  কবর স্থানে  তাদের দাফন সম্পন্ন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 6563727993780293607

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item