ছাত্রলীগের পরিচয়ে মাদক ব্যবসা॥ ছাত্রদল ও শিবিরের আটক দুই

বিশেষ প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলা উপজেলার ছাত্রলীগের নেতা পরিচয়ে মাদক ব্যবসার অভিযোগে ছাত্রদল ও শিবিরের দুই কর্মীকে  ৫ বোতল ফেন্সিডিল বহনের সময় মোটরসাইকেল  সহ শুক্রবার রাত আটটার দিকে লালমনিরহাটের হাতিবান্দা থানা পুলিশ আটক করেছে। আটককৃতরা হলো ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের মৃত ফজলুল হকের পুত্র নাজমুল ইসলাম(২৫) ও দক্ষিন তিতপাড়া গ্রামের লিটন ইসলাম ওরফে লিটন কবিরাজের ছেলে সাজেদুল ইসলাম(২৬)। তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মাদক আইনে নিয়মিত মামলা করা করেছে পুলিশ। শনিবার তাদের আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়।
এলাকাবাসীর অভিযোগ আটক দুই যুবক দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য’র ব্যবসা করে আসছিল। তারা নিজেদের  নীলফামারীর ডিমলা উপজেলা ছাত্রলীগের নেতা হিসাবে পরিচয়  দিয়ে আসছিল। শুক্রবার রাত ৮ টায় দুটি মটর সাইকেল যোগে চার যুবক ফেন্সিডিল বহন করে ডিমলা যাচ্ছিল। এ সময় গোপন সংবাদে বড়খাতা মোড়ে টহল পুলিশ তাদের থামিয়ে তল্লাসী চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল ও মটরসাইকেলসহ নাজমুল ও সাজেদুল আটক করে। এসময় অপর মটরসাইকেল সহ ২ যুবক পালিয়ে যায়।
হাতিবান্দা থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবকদ্বয়কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয় এবং তাদেরকে ফেন্সিডিল সেবী হিসেবে মামলা দিয়ে আজ(শনিবার) আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ডিমলা সদর ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরন্নবী ইসলাম জানান আটক দুইজন ছাত্রলীগের কর্মী বা সদস্য নয়। এদের মধ্যে সাজেদুল ইসলাম বিএনপির ছাত্রদলের ও নাজমুল ইসলাম জামায়াতের ছাত্র শিবিরে কর্মী।

পুরোনো সংবাদ

নীলফামারী 7872252619720684823

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item