দেবীগঞ্জে পুরোহিতকে সৎকার করার জন্য অনুদান প্রদান

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি,পঞ্চগড় ঃ 
পঞ্চগড়ের দেবীগঞ্জের সোনাপাতা এলাকার শ্রী শ্রী সন্ত গৌড়ীয় মঠের প্রধান পুরোহিতের সৎকার সম্পন্ন করা হয়েছে গত শনিবার ২১-২-১৬ তারিখ বিকালে মঠের প্রধান পুরোহিত জগেশ্বও দাসাধীকারীর মরদেহ দেবীগঞ্জ করতোয়া নদীর শ্মশানে দাহ করা হয়। গত ২১ তারিখে সাড়ে ৬ টার দিকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাপাতা এলাকায় শ্রী শ্রী সন্ত গৌড়ীয় মঠের পুরোহিতকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গোপাল চন্দ্র নামে আরেক পূজারি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।
দেবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম পুরোহিত জগেশ্বরের সৎকারের জন্য নগদ ১৫ (পনের)হাজার টাকা এবং জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দেবীগঞ্জ থানার ওসি বাবুল আক্তার সৎকারের জন্য নগদ ১০ (দশ) হাজার টাকা সমাজ সেবক ও ব্যবসায়ী এবং দেবীগঞ্জ জগবন্ধু ঠাকুরবাড়ীর সাধারণ সম্পাদক শ্রী  নন্দন কুমার সাহার হাতে তুলে দেন ঘটনার দিন দুপুরে।
আহত গোপাল চন্দ্র রায়ের চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম  ৮ (আট) হাজার টাকা গোপালের বাবার হাতে তুলেদেন  এবং জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দেবীগঞ্জ থানার ওসি বাবুল আক্তার  নগদ ১৫ (পনের)হাজার টাকা দেন।
পুলিশ জানায়, কিলিং অপারেশনে মোট ৫ জন অংশ নিয়েছিল। যার মধ্যে পুলিশ মূলহোতাসহ ৩ জনকে আটক করেছে। এ পর্যন্ত পুরোহিত হত্যায় মোট ৬ জনকে আটক করেছে পুলিশ এবং জেএমবি সদস্য খলিলুর রহমান ও বাবুল হোসেন  এবং শিবির কর্মী জাহাঙ্গীর আলমকে ১৫দিনের রিমান্ড মুঞ্জুর করে আদালত ।জেএমবি  সদস্য হারিছ,রমজান ও আলমগীরকে ১৮ দিনের রিমান্ড মুঞ্জুর করে আদালত।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 139198188772317106

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item