কিশোরগঞ্জে শার্পের উদ্যোগে কৃষক র‌্যালী ও মাঠ দিবস অনুষ্ঠিত

বি পি এম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি॥

চাষীর চাষ করা ফসলের ন্যায্য মূল্য ও মান উন্নয়ন করার লক্ষে সেলফ-হেল্প এন্ড রিহেবিলিটেশন প্রোগ্রাম (শার্প) ও সিনজেন্টা ফাউন্ডেশনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দুপুরে শার্প’র প্রোজেক্ট কো-অর্ডিনেটর করিম উদ্দিন ও ইউনিট অফিসার দীপু রঞ্জন রায়ের নেতৃত্বে পুটিমারী শ্বশান বাজার খেলার মাঠ থেকে এক বিশাল কৃষক র‌্যালী বের হয়ে শ্বশান বাজার প্রদনি করে বাজারস্থ খেলার মাঠে এক আলোচনা সভায় মিলিত হয়।
কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও শার্প’র এরিয়া ব্যবস্থাপক সাদেকুল ইসলামের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, সিনজেন্টা ফাউন্ডেশন বাংলাদেশের প্রকল্প ব্যবস্থাপক আশরাফুল আলম প্রধান,শার্প’র নির্বাহী প্রধান মাহবুব-উল আলম ও পুটিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সায়েম লিটন প্রমূখ। শার্প প্রকল্পের সকল কার্যক্রম উপস্থাপন করেন প্রোজেক্ট কো- অর্ডিনেটর করিম উদ্দিন। কৃষকদের প থেকে মতামত প্রকাশ করেন,ডিমলা কৃষক দলের নেতা শ্রী মহেশ চন্দ্র রায়,মহেন্দ্র নাথ রায়,হাব সভাপতি ও তারাপুরি কৃষক দলের সভাপতি কছির উদ্দীন ও বর্ণালী কৃষক দলের রইসুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,সকল কৃষক দেশের জন্য গৌরব। তাদের উৎপাদিত ফসল না হলে দেশের মানুষ হাহাকার অবস্থায় দিন কাটাত। সকল কৃষদেরকে সম্মান জানিয়ে তাদের মর্যাদা সবার উর্ধে রাখা উচিত। তাদের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য দেয়া দরকার।

পুরোনো সংবাদ

নীলফামারী 1406600286300825607

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item