দেবীগঞ্জে চতুর্থ জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

“আলোর পথে আরও এগিয়ে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেবীগঞ্জে চার দিনব্যাপি চতুর্থ জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্পের সমাপনী মাহাতাবু জলসা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টায় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটসের আয়োজনে এবং উপজেলা ও জেলা রোভারের ব্যবস্থাপনায় দেবীগঞ্জ অলদীনি সরকারি বালিকা বিদ্যালয়ের ক্যাম্পাসে এ জলসা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলামের  সভাপতিতে ¡ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্কাউটসের কমিশনার  আ.স.ম. নুরুজ্জামান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান লুৎফুন্ন নাহার লাকী,উপজেলা মাধ্যমিক অফিসার আবুল হোসেন,উপজেলা হিসাব রক্ষন অফিসার সুব্রত রায়,দেবীগঞ্জ এন.এন. সরকারী বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিকুর রহমান,দেবীগঞ্জ অলদীনি সরকারী বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইতিশ চন্দ্র রায়,উপজেলা রোভার স্কাউটের সাধারণ সম্পাদক মোঃ গোলাম আজম,কোচলিডার আশরাফুজামান,প্রশিক্ষক রেজাউল করিম,পল্লী বিদ্যুৎ এর ইনচার্জ হুদা,দেবীগঞ্জ থানার এএসআই দিলীপ প্রমুখ।

উপজেলা স্কাউটের কশিশনার মাসুদা সিদ্দীকা ইরানীর উপস্থাপনায় রোভারের সদস্যরা গান, নৃত্য, আবৃত্তি, কৌতুক, ছোট নাটক ও ছড়াসহ ইত্যাদি বিষয়ে অতিথিদের সামনে পরিবেশন করেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 349578772241894457

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item