গণতন্ত্র রক্ষার স্বার্থে পৌর নির্বাচনে অংশগ্রহণ- মির্জা ফখরুল

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী  ২৪ ডিসেম্বর॥
গনতন্ত্র রার স্বার্থে বিএনপি পৌর নির্বাচনে অংশ নিয়েছে। যদিও এখনও লেভেল প্লেয়িং ফিল্ড হয়নি। তাই আন্দোলনের জন্য বিএনপির এই নির্বাচনে অংশগ্রহণ। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুরে ধানের শীষের পক্ষে প্রচারণা চালানোর আগে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। গনতন্ত্র রক্ষার স্বার্থে তিনি ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
তিনি বলেন, যতই চাপই আসুক নির্বাচন থেকে সরে দাঁড়াবে না বিএনপি। সরকার অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছে। বিরোধী  দলের নেতাকর্মীদের অযথা হয়রানি করছে। এমনকি দলীয় প্রার্থী, কর্মী ও সমর্থক সুষ্ঠভাবে ভোটের প্রচারণা চালাতে পারছে না বলে তিনি অভিযোগ করেন।
পৌরসভার বর্তমান মেয়র ও দলীয় প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারকে সাথে নিয়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে ধানের শীষের পক্ষে প্রচারণা চালান এবং লিফলেট বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নীলফামারীর সদস্য সচিব শামসুজ্জামান জামান, সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি মীর সেলিমসহ নেতা-কর্মীরা। এর আগে ইউএস বাংলার বিমানে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে দলীয় নেতা- কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বিকালে বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক জলঢাকা পৌরসভা নির্বাচনে  প্রচারনা অংশ নেবেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 2324348325608577511

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item