মাননীয় প্রধানমন্ত্রীকে বরণ করতে কুড়িগ্রামজুড়ে ব্যাপক প্রস্তুতি

কুড়িগ্রাম প্রতিনিধি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ১৫ অক্টোবর কুড়িগ্রাম জেলা সফরে আসছেন। আর এ উপলক্ষে কুড়িগ্রামজুড়ে মাননীয় প্রধানমন্ত্রীকে বরণ করতে চলছে ব্যাপক প্রস্তুতি। কুড়িগ্রাম জেলার সার্কিট হাউস সংস্কার ও মেরামত এবং গুরুত্বপূর্ণ সড়কগুলোর সংস্কার কাজ খুব দ্রুত গতিতে চলছে। জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন অত্যান্ত দক্ষতার সাথে প্রশাসনের বিভিন্ন দপ্তরের সমন্বয়ে সার্বিক কাজ পুরো দমে করে চলেছেন। কুড়িগ্রাম পৌর মেয়র নুর ইসলাম নুরু পৌরসভার পক্ষ থেকে জেলা প্রশাসনকে সহায়তা করে আসছেন। কুড়িগ্রাম জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জাফর আলী তাদের দলীয় পর্যায়ের বিভিন্ন মিটিং এর মাধ্যমে প্রধানমন্ত্রীর আগমণকে কেন্দ্র করে প্রস্তুতিমূলক কার্যক্রম পরিচালনা করছেন। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কর্মচারী সংসদ রেজি নং- রাজঃ ৬১১, কুড়িগ্রাম ও বঙ্গবন্ধু পরিষদ কুড়িগ্রাম জেলা শাখা সভাপতি এবিএম ফারুকুল ইসলাম চৌধুরী জানায়, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কর্মচারী সংসদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তার সফরকে সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রেজি নং-বি-২০৮৩ (সিবিএ) জনতা ব্যাংক লিমিটেড এরিয়া কমিটি কুড়িগ্রাম এর সভাপতি একরামুল হক ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গেট তৈরি ও সার্বিক সহযোগিতা প্রদান সহ সবধরণের প্রস্তুতি হাতে নেয়া হয়েছে। জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশ বি-৯ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহিম জানায়, শ্রমিক সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নানা ধরণের প্রস্তুতির পাশাপাশি বিভিন্ন দাবি আদায়ে কার্যকরী পদক্ষেপ নেয়া হচ্ছে।
কুড়িগ্রাম পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম জানায়, পৌর আ’লীগের পক্ষ থেকে দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুড়িগ্রাম সফরকে সফল করতে ইতোমধ্যে গত শনিবার কুড়িগ্রাম জেলা পরিষদ হলরুমে প্রস্তুতি সভা করা হয়েছে এবং সার্বিক কার্যক্রমে জেলা আওয়ামীলীগের সাথে একাত্ম হয়ে সহযোগিতা করা হচ্ছে।
উলিপুর উপজেলা আ’লীগের সভাপতি মতি শিউলী জানায়, উলিপুর উপজেলা আ’লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কুড়িগ্রাম সফর উপলক্ষে জেলা আ’লীগের পাশাপাশি উপজেলা পর্যায় থেকে সবধরণের সহযোগিতা করতে তারাও প্রস্তুত রয়েছেন। অপরদিকে, কুড়িগ্রাম জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক চলচিত্র পরিচালক ইঞ্জিনিয়ার আবু সুফিয়ান জানায়, আমার ব্যক্তিগত পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কুড়িগ্রামে আগমন উপলক্ষে রইল প্রাণঢালা অভিনন্দন। জেলা আ’লীগের পক্ষ থেকে আমার কাছে এখন পর্যন্ত তেমন কোন সহযোগিতা চাওয়া হয়নি। যে কোন সহযোগিতা দিতে আমি প্রস্তুত রয়েছি। তারপরেও আমার ব্যক্তিগত পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সফরকে ব্যাপক গুরুত্ব সহকারে বিবেচনা করে প্রস্তুতিমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। সবমিলিয়ে বলা চলে কুড়িগ্রাম জেলায় প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে চলছে ব্যাপক প্রস্তুতি।


পুরোনো সংবাদ

প্রধান খবর 2518664938708865387

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item