শুক্রবার বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, রংপুর দ্বি-বার্ষিক নির্বাচন,সাধারণ সম্পাদক ১টি পদে ২ জন ও কার্যকরী সদস্য ২টি পদে ৩ জন প্রতিদ্বন্দি প্রার্থী।

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী শুক্রবার ৭ই আগষ্ট ২০১৫ রংপুর সিটি প্রেসকাব হল রুমে অনুষ্ঠিত হবে। বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে এই ভোট গ্রহণ করা হবে। এ্যাডভোকেট এম এ বাশার টিপু, এ্যাডভোকেট  আতিক-উল- আলম কল্লোল, দৈনিক যুগের আলোর নির্বাহী সম্পাদক আবু তালেব নিয়ে গঠিত ৩ সদস্যের নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করবেন।

নির্বাচনে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, রংপুর কার্যকরী পরিষদের ১৩টি পদের মধ্যে সাধারণ সম্পাদক ১টি পদে মমিনুল ইসলাম রিপন দৈনিক পরিবেশ, আফতাবুজ্জামান হিরু ফোকাস বাংলা নিউজ ও ফটো মিডিয়া মোট ২ জন প্রতিদ্বন্দিতা করছেন। কার্যকরী সদস্য ২টি পদে নাজমূল ওয়াহাব টিপু দৈনিক আখিরা, আরমান হক দৈনিক মায়া বাজার/ এনটিভি, রনজিৎ দাস দৈনিক দাবানল মোট ৩ জন প্রতিদ্বন্দিতা করছেন। সম্মানিত ভোটারদের নিদ্ধারিত সময়ের মধ্যে রংপুর সিটি প্রেসকাব কার্যালয়ে উপস্থিত হয়ে ভোট প্রদানের জন্য নির্বাচন কমিশন অনুরোধ জানিয়েছেন।এছাড়া সভাপতি জাহিদ হোসেন লুসিড দৈনিক কালের কণ্ঠ, সিনিয়র সহ-সভাপতি এম মিরু সরকার দৈনিক রংপুর চিত্র/বিসিসি নিউজ ২৪ ডট কম/ বিডি নিউজ ওয়ান, সহ-সভাপতি খন্দকার মিলন আল মামুন দৈনিক প্রথম খবর, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম লিটন দৈনিক অর্থনীতির কাগজ/ দৈনিক প্রথম খবর, অর্থ সম্পাদক আসাদুজ্জামান আফজাল দৈনিক যুগের আলো, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম তারেক দৈনিক গণ আলো/দৈনিক আমার যুগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ইমু দৈনিক যুগের আলো, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলী হায়দার রনি দৈনিক করতোয়া। একক প্রার্থী থাকায় এসব পদে ভোট গ্রহন হবে না ।

পুরোনো সংবাদ

রংপুর 6517868885871422217

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item