জবাই করে হত্যার চেষ্টা পাষ- বাবার হাত থেকে রক্ষা পেল ২ সহোদর

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :
রংপুরের মিঠাপুকুরে পাষ- বাবার হাত থেকে প্রাণ নিয়ে পালিয়ে রক্ষা পেয়েছে ২ শিশু। রাতের আঁধারে ওই শিশুদের জবাই করে হত্যা চেষ্টার সময় জনতার হাতে আটক হয়েছে পাষ- বাবা রফিকুল। গত মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে।
এলাকবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ভাংনী ইউনিয়নের ঠাকুরবাড়ি কালুঘাট গ্রামের রফিকুল ইসলাম তার ২ শিশু সন্তান নাহিদ (৫) ও নিরব (৩) কে গত মঙ্গলবার রাতে গলায় রশি দিয়ে বেঁধে একটি ব্রীজের কাছে যায়। সেখানে শিশু দুটিকে ধারালো ছোরা দিয়ে জবাই করার প্রস্তুতি নেয়। এসময় পথ চারীরা ঘটনাস্থলে পৌঁছলে রফিকুলকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা হয়েছে।

গ্রামবাসী জানায়, সাংসারিক কলহের জের ধরে স্বামীর নির্যাতনের শিকার হয়ে সন্তানসহ এক মাস আগে তার স্ত্রী নুর বানু নীলফারী জেলার কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম মাগুরা গ্রামে বাবার বাড়িতে চলে যান। কিছু দিন আগে রফিকুল শশুরবাড়ি গিয়ে কৌশলে সন্তানদের নিয়ে আসে। এরপর থেকে ২ ভাই দাদির সাথে থাকতো। ঘটনার রাতে রফিকুল ওই ২ শিশুকে নিজের শয়ন ঘরে নিয়ে যায়।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, রফিকুল ইসলাম সন্তান হত্যার চেষ্টা করার কথা স্বীকার করেছে। সে পুলিশের কাছে জানিয়েছে, সন্তান হত্যার পর সে নিজেও আত্মহত্যা করত।

পুরোনো সংবাদ

রংপুর 5773626041925226119

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item