জলঢাকায় ফেসবুকে ১৫ আগষ্ট নিয়ে কটুক্তি; থানায় জিডি

আবু ফাত্তাহ কামাল পাখি,স্টাফ রিপোর্টার এবং মর্তুজা ইসলাম জলঢাকা,নীলফামারী প্রতিনিধিঃ 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পৌর ছাত্রদল জলঢাকা,নীলফামারী নামের একটি একাউন্ট থেকে ১৫ আগষ্ট ঘিরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার নিয়ে বিভিন্ন কটুক্তি কে কেন্দ্র করে জলঢাকা থানায় সাধারন ডায়রি  হয়েছে ।এ নিয়ে জলঢাকা উপজেলা তথা সমগ্র নীলফামারী জেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

প্রত্যদর্শীরা জানায় পৌর ছাত্রদল জলঢাকা,নীলফামারী নামের একটি একাউন্ট থেকে ১৫ আগষ্ট ঘিরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার নিয়ে বিভিন্ন কটুক্তির স্ট্যাটাস ওই ফেসবুক একাউন্টে রবিবার (২ আগষ্ট) বিকালে লিখে প্রচার করা হয়। এর আগে শেখ হাসিনার পুত্র জয় কে নিয়েও কটুক্তির ষ্ট্যাটাস রয়েছে।
রবিবার রাত ১০টায় এ ঘটনায় জলঢাকা থানায় একটি সাধারন ডায়রি (নম্বর ৯৩) করা হয়েছে। ডায়রিটি দায়ের করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জলঢাকা উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। পুলিশের পে বিষয়টি তদন্ত শুরু করা হয়েছে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান জানান, বিয়য়টি গুরুত্ব সহকারে নিয়ে পৌর ছাত্রদল জলঢাকা নীলফামারী নামের ফেসবুক একাউন্টটি কে পরিচালনা করছে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।
যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন,‘ রবিবার সন্ধ্যায় ওই ফেসবুক আইডিতে এমন মন্তব্য আমার চোখে পড়ে। যাতে জাতীর জনকসহ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের অপমান করা হয়েছে। এমন বোধ থেকে আমি ওই রাতে থানায় একটি সাধারণ ডায়েরী করি।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3174442310916816782

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item