র‌্যাব ১৩’র অভিযানে সাড়ে ৭ লাখ টাকার স্পিরিটসহ গ্রেফতার ৩

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :

রংপুর র‌্যাব-১৩, পঞ্চগড় হতে বগুড়াগামী ঢাকা মেট্রো ট-১১-৩৩৪০ নং একটি ট্রাকে অভিযান চালিয়ে ৬,৪০০লিটার স্পিরিট জব্দসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গত রোববার বিকেলে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশ থেকে ট্রাকটি আটক করা হয়।
র‌্যাব ১৩’ মেজর এম আশরাফ পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, পঞ্চগড় হতে বগুড়াগামী স্পিরিট বোঝাই একটি ট্রাক, নম্বর- ঢাকা মেট্রো ট-১১-৩৩৪০ তে পার্শ্ববর্তী দেশ ভারত হতে চোরাই পথে স্পিরিট বোঝাই করে মহাসড়ক দিয়ে রওয়ানা হয়ে রংপুর আসছে।
এসময় র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে পূর্ব দিকের লেনে পূর্বপার্শ্বে মহাসড়কের উপর তাৎক্ষণিকভাবে চেকপোষ্ট বসিয়ে উক্ত ট্রাকটি তল্লাশী করে আসামী মোখলেছুর রহমান (৩৮), পিতা-মৃত রহমত উলাহ, সাং-লাঙ্গল গ্রাম, থানা-বোদা, জেলা-পঞ্চগড়, গাড়ির চালক আঃ মতিন (২৯), পিতা-আবুল কাশেম, ও গাড়ির হেলপার সুজন (২২), পিতা- মোস্তফা, উভয় সাং-ছিট সিলারং, থানা ও জেলা-ঠাকুরগাঁও গণের হেফাজত হতে ৬,৪০০ (ছয় হাজার চারশত) লিটার স্পিরিট উদ্ধার করে। প্রতি বোতল স্পিরিটের আনুমাণিক মূল্য ১১০/- টাকা দরে মোট মূল্য (৬,৪০০ ১১০) = ৭,০৪,০০০/- (সাত লক্ষ চলিশ হাজার) টাকা। আসামীরা বিভিন্ন সময় ভারত হতে ভেজাল স্পিরিট চোরাইপথে নিয়ে এসে দেশীয় মদ তৈরির কাজে ব্যবহার করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। অপরাধ দমনে এবং আইন শৃঙ্খলা রক্ষার্থে র‌্যাবকে সঠিক তথ্য প্রদানসহ সহযোগিতা করার জন্য সর্বস্তরের জনগনকে আহবান জানান মেজর এম আশরাফ পিপিএম।

পুরোনো সংবাদ

রংপুর 8434852368707861129

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item