ডিমলা নাউতারায় ভোটার তালিকা হালনাগাদ, প্রথম স্থরে নিবন্ধনের ছবি তোলা শুরু।

মোঃ জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: ভোটার তালিকা হালনাগাদ ২০১৫ উপলে অদ্য ২৭/০৮/২০১৫ ইং তারিখে নীলফামারীর ডিমলা উপজেলায় নাউতারা ইউনিয়নের ১, ২, ৩ নং ওয়ার্ডে মহাউৎসবে ভোটার তালিকা হালনাগাদ প্রথম স্থরে নিবন্ধনের ছবি তোলা শুরু হয়েছে। আগামী ২৯/০৮/২০১৫ ইং তারিখ পর্যন্ত এই ইউনিয়নে উক্ত কার্যক্রম সমাপ্ত হবে বলে ডিমলা উপজেলা নির্বাচন অফিসার শাহ্ আবুল কালাম আজাদ জানিয়েছেন।
সেই সাথে তিনি আরও বলেন ভোটার তালিকা হালনাগাদ ২০১৫ নির্বাচনে ভোট প্রদান ও জাতীয় পরিচয়পত্র পেতে হলে সবার আগে ভোটার হতে হবে। যাদের জন্ম ১লা জানুয়ারী ২০০০ ইং বা তার পূর্বে এবং ভোটার হওয়ার যোগ্য হওয়া সত্বেও যারা ইতিপূর্বে ভোটার হতে পারেনি হালনাগাদ কার্যক্রমে তাদেরকে নিবন্ধন করা হচ্ছে। হালনাগাদের সময় মৃত ভোটারদের নাম কর্তন করা হবে। ভোটারদের ছবি তোলার কার্যক্রম সকাল ৯.০০ টা হতে বিকাল ৫.০০ পর্যন্ত চলবে। কিন্তু ভোটার সংখ্যা বেশি হলে রাত পর্যন্ত চলবে। 

    নতুন নিবন্ধনকৃত ভোটারদের মধ্যে রোকসানা বানুর অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি প্রতিবেদক কে বলেন এতদিন বয়স হয়নি বলে ভোট প্রদান করতে পারিনি, তবে বাবা-মার সঙ্গে যখন ভোট সেন্টারে যেতাম তখন অনেক বড় লাইনে দাড়িয়ে এক এক করে বুদের ভিতরে ঢুকে ভোট দিয়ে আসতেন। আর যখন নিজেই ভোটাধিকার প্রয়োগ করার অধিকার পাচ্ছি তাই ভিশন ভালো লাগচ্ছে। চলমান সেমিনারে আরও উপস্থিত ছিলেন মোশারফ হোসেন, চেয়ারম্যান, নাউতারা ইউপি, দেওয়ান জামাল হোসেন ও তার টিম। তাদের সহযোগীতা করছেন ইউপি সদস্যবৃন্দ ও কনস্টবল ফরিদ ও গ্রাম প্রতিরা বাহিনী প্রমুখ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 2312233949369085486

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item