নীলফামারীতে জমি নিয়ে সংঘর্ষে অগ্নিসংযোগে নারী সহ ২২ জন আহত।

আবু ফাত্তাহ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃনীলফামারী জেলা সদরের রামনগর ইউনিয়নের বাহালীপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিবাদে উভয়পরে সংঘর্ষে নারী সহ ২২ জন আহত হয়েছে। শনিবার দুপুরে উভয় পরে মধ্যে সংঘর্ষ শুরু হলে একে অপরের বাড়িতে অগ্নিসংযোগ করলে দুই পরিবারের চারটি ঘর,আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে।
রামগঞ্জ ইউনিয়নের তিন নম্বর ওয়াডের ইউপি সদস্য আসাদুল ইসলাম জানান গ্রামের মৃত আছিমুদ্দিনের ছেলে আলী হোসেনের সাথে নমির উদ্দিনের ছেলে আজিজার রহমানের মধ্যে সাড়ে ৭ বিঘা জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয়পরে আদালতে দুইটি মামলা বিচারাধীন। এ অবস্থায় বিরোধ পূর্ন জমিতে আলী হোসেন হালচাষ করতে গেলে আজিজার রহমান বাধা দেয়।
এরপর উভয় পরে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা ও সংঘর্ষে বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। অগ্নিসংযোগে আলী হোসেনের দুটি ঘর ও আজিজার রহমানের দুই ঘর ও ঘরে থাকা আসবাবপত্র ভস্মিভুত হয়। সংঘর্ষে উভয় পরে নারী সহ ২২ জন আহত হয়। আহতদের মধ্যে আজিজার রহমান সহ তার পরে ১৩ জন ও অপর প আলী হোসেন (৫০) সহ ৯ জন রয়েছে।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এবং আগুন নিয়ন্ত্রনে আনে। নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ হাছিনুর রহমান জানান আহতদের মধ্যে গুরুত্বর আজিজার রহমান (৬৫) কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত ও বাকী ২১জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নীলফামারীর থানার এসআই আসাদুজ্জামান আসাদ জানান পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে উভয়পরে নারী সহ আহত ২২ জন কে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়ে নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তবে এখনও কোন প থানায় লিখিত অভিযোগ করেনি।
নীলফামারী ফায়ার সার্ভিসের টিম লিডার ফরহাদ আলম জানান খবর পেয়ে একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনায় গ্রামের আরো ১০ পরিবারের ঘরবাড়ি রা পায়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5477973262585744454

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item