ঠাকুরগাঁওয়ে সোনালী ব্যাংকের ৭ কর্মকর্তা বরখাস্ত

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রধান শাখায় বদলিসহ বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে কর্মকর্তাদের লাঞ্ছিত করার ঘটনায় জেলার বিভিন্ন শাখার সাত কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রংপুর বিভাগের জি এম অফিস থেকে তদন্ত শেষে গতকাল রোববার তাদের বরখাস্ত করা হয় বলে ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রধান অফিস থেকে জানা গেছে। বরখাস্ত হওয়া ব্যক্তিরা হলেন- ঠাকুরগাঁও আঞ্চলিক অফিসের অফিসার (ক্যাশ) আনোয়ারুল হক, অফিসার রইসুল আলম, সোনালী ব্যাংক বালিয়াডাঙ্গী শাখার জুনিয়ার অফিসার দবিরুল ইসলাম, রানীশংকৈল শাখার জুনিয়ার অফিসার দবিরুল ইসলাম, শিবগঞ্জ শাখার অ্যাসিসট্যান্ট অফিসার আতাউর রহমান, আখানগর শাখার অ্যাসিসট্যান্ট অফিসার মকবুল হোসেন, পঞ্চগড় দেবিগঞ্জ শাখার সাপোর্টিং অফিসার এনামুল হক।
গত বৃহস্পতিবার সোনালী ব্যাংকের কর্মচারীরা প্রধান অফিসের এজিএম আল মামুন মনসুর আলম, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ গোলাম রসুল, সিনিয়র অফিসার আমিরুল হককে মারধর করে। এতে তারা গুরুতর আহত হন। ব্যাংকের লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। ওই দিনেই রংপুর বিভাগ থেকে চার সদস্যর একটি টিম তদন্ত করার জন্য ঠাকুরগাঁওয়ে আসে। তদন্ত শেষে ঠাকুরগাঁও জেলার সোনালী ব্যাংকের বিভিন্ন শাখার সাত কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
এদিকে, ঘটনার জন্য ওই সাত কর্মকর্তার বিরুদ্ধে গত শুক্রবার ঠাকুরগাঁও প্রধান শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার শেখ ইসমাইল হোসেন বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5452703575949327546

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item