ফুলছড়িতে মারপিটে গৃহবধূর মৃত

হাজী মারুফ রংপুর বুরে‌্য্য অফিস : 

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় মারপিটে আহত গৃহবধূর জাহানারা বেগম (৩৮) মৃত্যু হয়েছে। তিনি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে মারা যান। মৃত্যু জাহানারা ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া মশামারি গ্রামের হাবিজার রহমানের স্ত্রী। এ ঘটনায় আবদুর রশিদ (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ

উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হামিদ সরকার জানান, জাহানারা বেগমের ছেলে আলমগীরের সঙ্গে একই গ্রামের আবদুর রশিদের ছেলে মামুন মিয়ার এক মাস আগে মারামারি হয়। বিষয়টি স্থানীয় সালিশ বৈঠকে আপোস করা হয়। ওই সময় মামুনের বাবা আবদুর রশিদ ঢাকায় ছিলেন। আবদুর রশিদ ঢাকা থেকে এসে বিষয়টি জানতে পেরে গত বৃহস্পতিবার দুপুরে আলমগীরকে মারপিটে করতে থাকেন। এ সময় আলমগীরের মা জাহানারা বেগম বাধা দিলে তাকেও বেদম মারপিট করা হয়। মুমূর্ষু অবস্থায় জাহানারাকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মন্ডল জানান, লাশ উদ্ধার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতর পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা  করা হয়েছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7949760631980609899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item