কিশোরগঞ্জে আদম বেপারীর খপ্পরে পরে দুবছর ধরে নিখোঁজ রাজিয়া সুলতানা

বি.পি.এম জয়,কিশোরগঞ্জ,নীলফামারী ॥ 
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই বাড়ী মধুপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আজিকুল ইসলামের কন্যা রাজিয়া সুলতানা (১৪) কুখ্যাত এক আদম বেপারীর খপ্পরে পরে দুবছর ধরে নিখোঁজ রয়েছে। মেয়েটির বাবা মা তার বুকের মানিকের শোকে কাঁদতে কাঁদতে চোখের পানি শুূকিয়ে ফেলছে। তাদের আশংকা মেয়েটিকে বাহিরের কোন দেশে পাচার করেছেন ওই আদম বোপারী।
সরেজমিনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দেয়া অভিযোগে জানা গেছে, নিতাই পানিয়াল পুকুর কাচারীপাড়া গ্রামের আফছার আলীর ছেলে মিজানুর রহমান দুবছর আগে ঢাকায় ১০ হাজার টাকা বেতনের চাকরী দেয়ার কথা বলে
রাজিয়া সুলতানাকে বাড়ি থেকে নিয়ে যায়। তখন থেকে মেয়েটির সাথে তার বাবা মায়ের কোন যোগাযোগ নেই। যোগাযোগ করতে চাইলে ওই আদম বেপারী জানান, আপনার মেয়ে একবারে আড়াই লাখ টাকা নিয়ে বাড়িতে আসবে। আপনার আর গরীব থাকবেন না। কিন্তু মেয়েটির বাবা মা মেয়েটির সাথে যোগাযোগের জোর তাগিদ দিলে আদম বেপারী মিজানুর রহমান জানায়, আপনার মেয়েকে ঢাকায় আমার ফুফাতো বোনের বাসায় রেখেছিলাম সেখান থেকে হারিয়ে গেছে তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।
রাজিয়ার বাবা আজিকুল ইসলাম বলেন, মিজানুর রহমান আমার মেয়েকে বাইরের কোন দেশে পাচার করেছে। সে মানব পাচারকারী চক্রের একজন সক্রীয় সদস্য। 
মেয়ের মা মোহসেনা বেগম কাঁদতে কাঁদতে বলেন, টাকা পয়সা কিছুই চাইনা আমার বুকের ধনকে ফেরৎ পেলেই আমি খুঁশি। 
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে এবং যথাযথ পদক্ষেপ গ্রহন করার জন্য ওসি কে নির্দেশ দেয়া হয়েছে। 
অভিযুক্ত আদম বেপারী মিজানুর রহমানের সাথে তার মোবাইল ফোনে ০১৭২০৪৯৮০৪৯ নম্বরে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের বিষয় অস্বীকার করে বলেন তাকে পাচার করার কথা সঠিক নয়। তাকে আমি আমার ফুফাতো বোনের বাসায় রেখেছিলাম সেখান থেকে হারিয়ে গেছে। এ বিষয়ে পত্রিকায় কোন সংবাদ প্রকাশ হলে সাংবাদিককে দেখে নেয়ার হুমকী দেন তিনি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item