পরকীয়ায় প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে দুই সন্তানের জননী পারুল বেগম

হাজী মারুফ
রংপুর ব্যুরো প্রধান-

রংপুরের পালিচড়ায় পরকীয়ায় প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন দুই সন্তানের জননী পারুল বেগম। সঙ্গে নিয়ে গেছেন তার জমজ দুটি ছেলে সন্তান হোসাইন আহম্মেদ প্লাবন (১১) ও শাহ হাছান আহম্মদ শ্রাবণ (১১)। এদিকে স্ত্রী সন্তানসহ সর্বস্ব হারিয়ে স্বামী শাহা আলম এখন পাগল প্রায়। দুই সন্তানকে ফিরে পেতে সে ছুটে বেড়াচ্ছেন দিকবিদিক। এ ব্যাপারে গত ৩১মে রংপুর কোথয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ১৯১০। ঘটনাটি ঘটেছে গত ৩০ মে শনিবার রংপুর সদর উপজেলার শ্যামপুর কেশবপুর আদর্শ পাড়া গ্রামে। 

গত সোমবার সরেজমিনে গিয়ে জানা গেছে, ওই গ্রামের শাহাজাহান আলীর ছেলে শাহা আলম জীবিকার তাগিদে স্ত্রী সন্তানদের নিয়ে ঢাকায় থাকেন। সেখানে তিনি একটি পোল্ট্রি ফার্মে শ্রমিকের কাজ করতেন। শাহা আলমের পাশের গ্রাম কেশবপুর বানিয়াপাড়ার মোকলেছ হোসেনের ছেলে মোজাহীদ হোসেন ঢাকায় একটি গার্মেন্টেসয়ে কাজ করতেন। প্রতিবেশীর সূত্র ধরে মোজাহীদ শাহা আলমের বাসায় যাতায়াত করতেন। এক পর্যায়ে মোজাহীদ শাহা আলমের স্ত্রী পারুল বেগমের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। ঘটনার দিন পারুল বেগম স্বামীর গ্রামের বাড়ী পালিচড়া থেকে কিছু আসবাবপত্র ঢাকার বাসায় নিয়ে যাওয়ার জন্য স্বামীকে ঢাকায় রেখে গ্রামের বাড়িতে চলে আসেন। তার সঙ্গে আসেন প্রেমিক মোজাহীদ। পারুল গ্রামে এসে স্বামীর সমস্ত আসবাবপত্র নিয়ে প্রেমিকের সঙ্গে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। সঙ্গে নিয়ে যান জমজ দুই সন্তানকে। শাহা আলম ঘটনাটি জানতে পেরে ঢাকার চাকুরী ছেড়ে দিয়ে গ্রামের বাড়িতে চলে আসেন। 
এবিষয়ে তিনি সাংবাদিকদের জানান, আমার স্ত্রী অন্যের হাত ধরে চলে গেছে তাতে আমার কোন দুঃখ নেই। কিন্তু দুঃখ হচ্ছে আমার একটাই, আমি জমজ সন্তান দুটিকে ফেরত চাই। 
এব্যাপারে তিনি রংপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। কোথয়ালী থানার এস আই খায়রুল ইসলাম বলেন. তাদেরকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 4107474416217855171

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item