সৈয়দপুরে মেলার নামে অশ্লীল নৃত্য, জুয়া একই রাতে শিশু ধর্ষণ, ডাকাতি

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে একই রাতে ৯ বছরের শিশু ধর্ষণ ও ডাকাতি হওয়ার ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। সম্প্রতি সৈয়দপুর রেলওয়ে মাঠে বৈশাখী মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর পরিচালিত হওয়ায় গত বুধবার রাতে উপজেলা পশ্চিম বেলপুকুর কুঠি পাড়ায় ৯ বছরের শিশু ধর্ষণ ও সৈয়দপুর-রংপুর মহাসড়কের চিকলী বাজারে ডাকাতি হয়েছে বলে সুধী মহলের অভিযোগ।

সূত্র মতে, সম্প্রতি সৈয়দপুর রেলওয়ে মাঠে মাস ব্যাপী বৈশাখী মেলা অনুষ্ঠিত হওয়ার উদ্বোধন করেন নীলফামারী-৪ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী। মেলা উদ্বোধন অনুষ্ঠানে বলা হয়েছিল ওই মেলায় কোন প্রকার অশ্লীলতা ও হাউজি, জুয়া, যাত্রা বসানো হবে না। পুতুল নাচ হলেও তা হবে রুচি সম্মত। কিন্তু এ মেলায় হচ্ছে তার উল্টো। হাউজি যাত্রা না চললেও চালানো হচ্ছে পুতুল নাচের নামে উলঙ্গ নৃত্য ও র‌্যাফেল ড্র’র নামে জমজমাট জুয়া খেলা।
উঠতি বয়সের যুবকসহ অপরাধী চক্ররা মাদকাসক্ত হয়ে ওই সব উপভোগ করার পর বাড়ী ফেরার পথে উপজেলার পশ্চিম বেলপুকুর কুঠিপাড়ার সিপাইগঞ্জ বাজারের এক ফাঁকা জায়গায় ৯ বছরের শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় সন্দেহ জনক এক যুবককে আটক করেছে পুলিশ। অপরদিকে একই রাতে চিকলী বাজারের আরমান টেলিকম, বাবুল মুদি দোকান, লোকমান সারের দোকান ও কাদের হোটেলে ২০/২২ জনের একটি ডাকাত দল তালা ভেঙ্গে ডাকাতি করার চেষ্টা চালায়। ওই সময় নৈশ্য প্রহরী বাধা দেয়ার চেষ্টা করলে ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে কাজল (৪০), জয়নাল (৩০), আসগার (৪৫) ও জয়নুল (১৮) কে গুরুতর জখম করা হয় এবং তাদের হাত পা বেঁধে রাখার চেষ্টা করলে আহতের চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে ভর্তি করায়।
উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, ঘটে যাওয়া ঘটনার সাথে জড়িতদের অবশ্যই আটক করে শাস্তির ব্যবস্থা করা হবে। সেই সাথে মেলার নামে অশ্লীলতা ও জুয়ার আসর বন্ধ করারও প্রতিশ্র“তি দেন তিনি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item