সৈয়দপরে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার ॥ আটক ২

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃবুধবার রাত আটটার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কুঠিরপাড়ায় ষষ্ঠ শ্রেনীর এক মাদ্রাসার ছাত্রী ধর্ষনের ঘটনা ঘটেছে। গ্রামের সিপাইগঞ্জ বাজারে পাটশাক বিক্রি করে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। ছাত্রীটি ওই গ্রামের জনৈক ভ্যান চালকের মেয়ে ও গ্রামের কুমারগাড়ী দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্রী।
এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে। আটককৃতরা হলো একই এলাকার রাজ্জাক(২০) ও জহুরুল( ১৮)। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক এই ধর্ষনের সাথে জড়িত বলে শিকার করেছে। এদিকে ধর্ষক রাজ্জাক আটকের পর অসুস্থ্য হয়ে পড়লে তাকে সৈয়দপুর হাসপাতালে পুলিশ পাহাড়ায় চিকিৎসা করা হচ্ছে। আশংকাজনক অবস্থায় তাকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছে।
নীলফামারী সদর আধুনিক হাসপাতালের মহিলা ওয়াডের ২৩ নম্বর বিছানায় চিকিৎসাধীন ছাত্রীটি জানায় অভাবের সংসারে বাবা ভ্যান চালায় আর সে নিজেদের একখন্ড জমিতে বিভিন্ন শাক উৎপাদন করে বাজারে বিক্রি করে। ঘটনার দিন সে গ্রামের বাজারে পাট শাক বিক্রি করে বাড়ি ফিরতে তার রাত হয়ে যায়। এ সময় পেছন থেকে একজন যুবক গামছা দিয়ে তার চোখ ও মুখ বেধে একটি কলাবাগানে নিয়ে গিয়ে জোড় ধর্ষন করে পালিয়ে যায়। এরপর সে রক্তাত্ব অবস্থায় নিজবাড়িতে ফিরে।
মেয়েটির পিতা জানায় খবর পেয়ে তিনি বাড়ি ফিরে তার মেয়েকে প্রথমে সৈয়দপুর উপজেলার ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। এরপর সেখানকার চিকিৎসকরা রাত ১১ টায় নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তর করে।তিনি এ ঘটনায় মামলার প্রস্তুতি নিয়েছেন ।
নীলফামারী সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মোয়াজ্জেম হোসেন জানান ধর্ষনের আলামত অনুযায়ী মেয়েটির চিকিৎসা প্রদান করা হচ্ছে।
সৈয়দপুর থানার ওসি ইসমাইল হোসেন বলেন এ ঘটনায় ওই গ্রামের মোক্তাম হোসেনের পুত্র রাজ্জাক ও রুস্তম আলীর পুত্র জহুরুল কে আটক করা হয়েছে।#

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item