ডিমলায় প্রীতি ফুটবল খেলার বাজির টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০


আবু ফাত্তাহ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃনীলফামারীর ডিমলা উপজেলার  খালিশা চাপানীতে দুটি ফুটবল দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার এ ঘটনায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় আহতদের মধ্যে ৩ জন কে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসার ছেড়ে দেয়া হয়েছে। এ নিয়ে সেখানে উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে  খালিশা চাপানী ইউনিয়নে আইনুল হক মাদ্রাসার সংলগ্ন নতুন বাজার এলাকায় সিন্দু মিয়া ও আইনুল হক মাদ্রাসার পাড়ার কিশোরদের মধ্যে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।  এ খেলায় বাজি ছিল  যে দল হেরে যাবে সেই দল বিজয়ী দল কে দুইশত টাকা প্রদান করবে। খেলায় সিন্দু মিয়ার পাড়ার দল আইনুল হক মাদ্রাসার পাড়ার দলের কাছে ২-১ গোলে হেরে যায়। কিন্তু হেরে গেলেও বাজির দুইশত টাকা প্রদানে সিন্দু মিয়া পাড়ার দল অস্বীকৃতি জানায়।
এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় উভয় পরে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।  এতে উভয় পরে প্রায় ১০জন আহত হয়। আহতদের মধ্যে সিন্দু মিয়ার পাড়ার খালিশা চাপানী গ্রামের বাবুল হোসেনের পুত্র সাফিন (২০) ও গোলাম ফরিদের পুত্র মাহাবুব (২১) কে গুরুত্বর আহত অবস্থায় ডিমলা হাসপাতালে  এবং আইনুল হক মাদ্রাসার পাড়া দলের পরে নাউতারা কাকড়া গ্রামের মৃত্যু আব্দুল হামিদের পুত্র শাকিবুল (৩৫) কে জলঢাকা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সংবাদ পেয়ে ডিমলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুরোনো সংবাদ

রংপুর 2282628603190016480

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item