কিশোরীগঞ্জে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ


আবু ফাত্তাহ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃমঙ্গলবার রাত ৯টার দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কাচারী পাড়া গ্রামে যৌতুকের কারনে নির্যাতনের শিকার হয়ে আহত অবস্থায় আটক থাকা এক গৃহবধুকে উদ্ধার করেছে কিশোরীগঞ্জ  থানা পুলিশ। এ সময় পাষন্ড স্বামী পালিয়ে যায়। । বর্তমানে ওই গৃহবধু উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অভিযোগ মতে ওই উপজেলার চাঁদখানা ইউনিয়নের নগরবন্দ গ্রামের নুর হকের দ্বিতীয় মেয়ে নাজনিন আক্তার (২১) এর সঙ্গে দেড় বছর আগে বিয়ে হয় পুটিমারী কাচারী পাড়া গ্রামের কহিনুরের ছেলে সোহেল মিয়ার। এই  সোহেল মিয়া আবার জুয়া খেলে। বেশ কিছুদিন ধরে জুয়ারী স্বামী তার স্ত্রীর কাছে যৌতুক হিসাবে আরো ৫০ হাজার টাকা  পিতার বাড়ি থেকে নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে। এতে স্ত্রী রাজী না হওয়ায় তার উপর নির্যাতন শুরু করে। মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রীকে বেধরক মারপিট করে অজ্ঞান করে ফেলে রাখে। খবর পেয়ে ওই গৃহবধুর  বাবা মা ছুটে আসে মেয়ে জামাইয়ের বাড়িতে। এ সময় তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয়।  মেয়ে কে বাঁচাতে এবং উদ্ধারে  গৃহবধুর পিতা মাতা ছুটে আসে থানায়।  থানা পুলিশকে  গিয়ে ওই গৃহবধুকে আহত অবস্থায়  উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করায়। এ সময় পাষন্ড স্বামী সোহেল পালিয়ে যায়।
কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মেয়েটিকে নির্মম ভাবে পিটিয়েছে তার স্বামী। অভিযোগে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

রংপুর 1312805692835289165

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item