পঞ্চগড়ে তিন গাঁজা ব্যবসায়ীকে গাঁজা সহ আটক করেছে ডিবি পুলিশ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড় ঃপঞ্চগড় দেবীগঞ্জের পামুলী ইউনিয়নের আমেশ্বরী সরকার পাড়া রাস্তা থেকে গাঁজা বিক্রির সময় হাতে-নাতে আটক করে ডিবি পুলিশ তিন গাঁজা ব্যবসায়ীকে ।
আটককৃতরা হলেন মোঃ রেজাউল(৩০) পিতা মোজাম্মেল ও রাজেন্দ্র(৪০) পিতা মৃত: বেনী মহোন উভয়ের বাড়ী দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের শান্তিরহাট এলাকার এবং মোঃ জুলফিকার(২৫) পিতা মোঃ সাহিদ বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে পঞ্চগড় ডিবি পুলিশের  এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে এসআই ফারুক সহ ডিবি পুলিশের একটি দল দেবীগঞ্জের পামুলী ইউনিয়নে আমেশ্বরী সরকার পাড়া রাস্তা থেকে গাঁজা বিক্রির সময় হাতে-নাতে আটক করে এক কেজি ৫০০গ্রাম গাঁজা সহ তিন গাঁজা ব্যবসায়ীকে আটক করে।
পঞ্চগড় ডিবি পুলিশের এসআই মোজ্জাম্মেল হক  তিন গাঁজা ব্যবসায়ীকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে দেবীগঞ্জ থানায় ১৯৯০ সালের  মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল ৭(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।যাহার মামলা নং-০১/০৩-৪-২০১৫।
দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) শ্রী ভবানী কান্ত রায় দের কেজি গাঁজা সহ  তিন গাঁজা ব্যবসায়ীকে আটকের ও মামলার  বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

রংপুর 4511868794693987933

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item