নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৫ পরিবারের সর্বস্ব ভস্মিভুত।অগ্নিদ্বগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রির্পোটার বুধবার রাত প্রায় আড়াইটার দিকে  নীলফামারী সদরের চওড়া-বড়গাছা ইউনিয়নের ছত্রছাল কাঞ্চনপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে অগ্নিদ্বগ্ধ হয়ে ওমেনা বেওয়া(৭২) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত ওমেনা বেওয়া ওই গ্রামের  মৃত. আব্দুল হামিদের বিধবা স্ত্রী।
  অগ্নিকান্ডে ৫ পরিবারের ১৪টি টিনের ও খড়ের ঘর আসবাবপত্র নগদ অর্থ ভস্মিভুত হয়।
এ ছাড়া তিনটি ছাগল ও অর্ধশতাধিক হাঁস মুরগী অগ্নিদ্বগ্ধ হয়ে মারা যায়।  ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১৫ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত প্রায় আড়াইটার দিকে  কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্ত্বের মধ্যে তা ছড়িয়ে পাঁচ পরিবারের ১৪টি ঘরসহ আসবাব,ধান চাল,আলু,পিয়াজ ও নগদ ৪৮ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের সময় ঘরে ঘুমিয়ে থাকা শারিরিকভাবে অসুস্থ্য ওমেনা বেওয়া  অগ্নিদ্বগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান।
ফায়ার সার্ভিস নীলফামারী স্টেশনের সিনিয়র কর্মকর্তা এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। এদিকে বৃহস্পতিবার  ঘটনাস্থল পরিদর্শন করেন নীলফামারী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে প্রাথমিক ভাবে ২টি করে শাড়ি ও নগদ ৫শ টাকা করে প্রদান করেন।
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান অগ্নিকান্ডে পুড়ে ওই বৃদ্ধার মৃত্যুতে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2644000722502462070

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item