ডোমারে বিএনপির ঝটিকা মিছিল ও আওয়ামীলীগের গনতন্ত্র রক্ষা দিবস পালন

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি)- নীলফামারীর ডোমারে গতকাল সোমবার দিনব্যাপী আওয়ামীলীগ,ডোমার উপজেলা শাখা বনার্ঢ্য র‌্যালী  ও আলোচনা সভার মধ্যদিয়ে পালন করে ১০ম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ও গনতন্ত্র রক্ষা দিবস  ।অপরদিকে পুলিশের বাধার মুখে দিনে কোন কর্মসূচী পালন করতে না পারলেও সন্ধ্যায় ঝটিকা মিছিল দিয়ে আত্মগোপন করে বিএনপির নেতাকর্মীরা ।

পুলিশের বাধার মুখে দিনে কোন কর্মসূচী পালন করতে না পারলেও গতকাল সোমবার রাত আটটায় উপজেলা বিএনপি গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ঝটিকা বিক্ষোভ মিছিল বের করে । ঝটিকা মিছিলটি উপজেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে  বাসষ্টান্ড গিয়ে আত্মগোপনে চলে যায় । ডোমার পৌরসভা বিএনপির সভাপতি মোস্তফা ফিরোজ প্রধানের নেতৃত্বে এ ঝটিকা বিক্ষোভ মিছিলে ছিলেন পৌর সাংগঠনিক আখতারুজ্জামান সুমন,ছাত্রদলের সভাপতি শাহিন আলম শান্তু, সাঃ সম্পাদক সজিব প্রধান,পৌর সভাপতি আনোয়ার হোসেন,সাঃ সম্পাদক  হাবিবুর রহমান হাবিব প্রমুখ ।
অপরদিকে  সোমবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ,ডোমার উপজেলা শাখার উদ্যোগে ১০ম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ও গনতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে বনার্ঢ্য র‌্যালী  ও আলোচনা সভা অনুষ্টিত হয় । আলোচনা সভার আগে বিকালে একটি বনার্ঢ্য র‌্যালী  শহরব্যাপী প্রদক্ষিন করে ।বাংলাদেশ আওয়ামীলীগ,ডোমার উপজেলা শাখার সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলের সভাপতিত্বে  উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক তোফায়েল আহমেদের সঞ্চালনায় এ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী-১(ডোমার- ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার ।বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর  রাজ্জাক বসুনিয়া ,আওয়ামীলীগ নেতা ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ উদ্দিন ,স্বাধীনতা শিক্ষক পরিষদ ,ডোমার শাখার সভাপতি অধ্যাপক শাজাহান সরকার বুলু ,আওয়ামীলীগের সোনারায় ইউনিয়নের সভাপতি সহিদার রহমান শান্তু প্রমুখ ।
 নীলফামারী-১(ডোমার- ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন পুরন করবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা । বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ,সকল মানুষ খেতে পারবে ,সকল মানুষ পড়তে পারবে ,সকল মানুষ চিকিৎসা পাবে,কোন দরিদ্র মানুষ যেন দুঃখ করে আফসোস  না করতে পারে ,আমার ছেলেমেয়েকে টাকার অভাবে পড়াতে পারলাম না ।স্কুলে পাঠানোর দায়িত্ব আপনার,পড়ানোর দায়িত্ব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের ।

পুরোনো সংবাদ

রংপুর 8387286274081247619

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item