কারও পৌষমাস কারও সর্বনাশ

আবু ছাইদ, চিলাহাটি (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের প্রাণ কেন্দ্র হিসাবে দীর্ঘ দিনের পরিচিত চিলাহাটিতে আজ ৫ জানুয়ারী ২০১৫ইং কাক ডাকা ভোর থেকে বাংলাদেশ জাতীয়তা বাদীদল বি,এন,পি ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন গণতন্ত্র হত্যাদিবস ও কালো পতাকা উত্তলনের মধ্য দিয়ে ব্যাপক কর্মসূচী গ্রহন করেছে। পুলিশি বাধা উপেক্ষা করে প্রধান অতিথি হিসাবে ডোমার উপজেলা বি,এন,পি’র সংগ্রামী নেতা এবং সাধারণ সম্পাদক জনাব রেয়াজুল ইসলাম কালু
 চিলাহটির বি,এন,পি’র অফিস কার্যালয়ে এই দিনটিকে স্মরণ রেখে ব্যাপক আলোচনা সভায় অংশগ্রহন করেন। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভোগডাবুরী ইউনিয়ন বি,এন,পি’র সভাপতি সফিকুল ইসলাম কাজল। বক্তব্য রাখেন ভোগডাবুরী ইউনিয়ন বি,এন,পি’র সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, কেতকীবাড়ী ইউনিয়ন বি,এন,পি’র সাধারণ সম্পাদক গোলাম মাওলা সোহাগ, যুব দলের আহ্বায়ক রেজাউল করিম বি.এসসি, যুগ্ন আহ্বায়ক রনি, ডোমার উপজেলা ছাত্র দলের সহ সভাপতি রেজাউল করিম সাজি, ছাত্র দলের চিলাহাটি সরকারী কলেজ শাখার আহবায়ক মোঃ রাউফুর রহমান বসুনীয়া রাসেল, যুগ্ন আহবায়ক মিলন ইসলাম, প্রধান অতিথি রেয়াজুল ইসলাম কালু তার বক্তব্যে বলেন আজকের দিনটি বি এন পি নেতা কর্মিদের জন্য একটি স্মরনিয় দিন। রাজপথে আন্দোলন করে এই আওয়ামী লীগ সরকারকে পতন ঘটিয়ে কিভাবে গণতন্ত্র রা করা যাবে।
অপরদিকে ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে ৫ জানুয়ারী ২০১৫ ইং নির্বাচনের এক বছর পূর্তি হিসাবে বিকেলের দিকে চিলাহাটি বাজারে এক আনন্দ র‌্যালি বের করে। বিভিন্ন রাস্তা প্রদণি শেষে চিলাহাটি চৌরাস্তা মোড়ে এক আলোচনা সভায় মিলিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ভোগডাবুরী ইউনিয়নের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মুরাদ আলী প্রামানিক, ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, আওয়ামী লীগ নেতা আজাদুল হক প্রামানিক, তারিক আকরাম তপন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি একরামুল হক, শ্রমিক লীগ নেতা আমিনুল ইসলাম, আলমগীর হোসেন, ছাত্রলীগের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ফারহানা আক্তার সুমি, আওয়ামী লীগ নেতা ইউনুছ, ছাত্রলীগ আঞ্চলিক শাখা সভাপতি মাহাবুবুল আলম ওহাবুল, ছাত্র লীগ নেতা লিখন। বক্তব্যে তারা আওয়ামীলীগের এক বছর পূর্তি হিসেবে তাদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা সাধারণ মানুষের মধ্যে তুলে ধরেন।

পুরোনো সংবাদ

রংপুর 6397429644400225463

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item