নীলফামারীর ডোমারে জমি নিয়ে বিরোধে দুই ভাই নিহত,গ্রেফতার ১

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি),ডোমার (নীলফামারী) প্রতিনিধি-নীলফামারী জেলার ডোমার উপজেলার ডোমার ইউনিয়নের দক্ষিণ  চিকনমাটি  খামাতপাড়া গ্রামে সোমবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সৃষ্ট সংঘর্ষে জাহেদুল ইসলাম (৫৫) ও জাহাঙ্গীর ইসলাম (৩৫) নামের দুই ভাই নিহত হয়েছেন।এ ব্যাপারে ডোমার থানা পুলিশ এক জনকে গ্রেফতার করেছে।

প্রতক্ষদর্শিরা জানায় সকাল ১০টার দিকে বিরোধপূর্ণ সাড়ে ১৬ শতাংশ জমিতে জাহাঙ্গীর ইসলাম বোরো ধানের চারা লাগাতে গেলে, তার বিমাতা ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ারুল ইসালাম ও তার লোকজন বাধা দেয়। এ নিয়ে সংঘর্ষ শুরু হলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে  জড়ায়।

প্রায় এক ঘণ্টা ব্যাপি চলা রক্তক্ষয়ী সংঘর্ষে ওই দুই ভাই ঘটনাস্থলে  নিহত হন। আহত হন উভয় পক্ষের  প্রায় ১০জন। আহতদের বোড়াগাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর আনোয়ারুলের লোকজন পালিয়ে যায়।
স্থানীয়রা জানায় দক্ষিন চিকনমাটি গ্রামের মৃত জামিলার রহমানের ছেলে জাহেদুল ইসলামরা বড় মায়ের পাঁচ ভাই, এবং ছোট মায়ের ছেলে আনোয়ারুলরা দুই ভাই।
আনোয়ারুলের সারে ১৬ শতাংশ জমি তার বিমাতা ভাই জাহাঙ্গীর প্রায় চার বছর পূর্বে ৬০ হাজার টাকায় বন্ধক নেন। ওই জমিতে বোরো  লাগাতে গেলে এ সংঘর্ষের সুত্রপাত ঘটে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।রশিদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে 

পুরোনো সংবাদ

রংপুর 3216817033290313830

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item