সৈয়দপুরে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিজওয়ানুল হক


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় আকস্মিক পরিদর্শন করেন নীলফামারীর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিজওয়ানুল হক। তিনি বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা সোয়া ১১টায় ওই শিক্ষা প্রতিষ্ঠানটি পরিদর্শনে আসেন এবং বেলা একটা পর্যন্ত বিদ্যালয়ে সার্বিক কার্যক্রম পর্যবেক্ষন করেন।

  নীলফামারীর সহকারী জেলা প্রাথমিক  শিক্ষা অফিসার রিজওয়ানুল হকের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে সৈয়দপুর সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধান তাঁর সঙ্গে ছিলেন। 

 বেলা সোয়া ১১টার সময় তিনি বিদ্যালয় প্রাঙ্গনে এসে পৌঁছলে শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার তাকে স্বাগত জানান। পরে তিনি বিদ্যালয়ের যাবতীয় রেকর্ডপত্র এবং শ্রেণি পাঠদান কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এছাড়াও সহকারী জেলা প্রাথমিক  শিক্ষা অফিসার রিজওয়ানুল হক  বিদ্যালয়ের কয়েকটি শ্রেণিতে গিয়ে পাঠ সংশ্লিষ্ট প্রশ্ন করেন শিক্ষার্থীদের। সেই সঙ্গে তিনি নিজেই পঞ্চম শ্রেণিতে গণিত বিষয়ে পাঠদান করেন। শেষে তিনি বিদ্যালয়ে পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

 এ সময় তিনি বিদ্যালয়ের শিক্ষা সার্বিক পরিবেশ, শিক্ষার্থীদের উপস্থিতি ও পারফর্ম্যান্স এবং পাঠদান কার্যক্রম  দেখে সন্তোষ প্রকাশ এবং বিদ্যালয় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  তিনি বিদ্যালয়ের সার্বিক মানোন্নয়নে শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক পরামর্শ প্রদান করেন।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3852375560475295194

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item