সৈয়দপুরে এক মাদরাসার কমিটি বাতিল ও সুপারকে অপসারণের দাবিতে মানববন্ধন


নীলফামারী প্রতিনিধি॥
জেলার সৈয়দপুর উপজেলায় লক্ষ্মণপুর বালাপাড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার বিধিবহির্ভূতভাবে গোপনে গঠিত মাদরাসা কমিটি বাতিল এবং নিয়োগ বাণিজ্যকারী দূর্নীতিবাজ সুপারকে অপসারণের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ সোমবার(৪ এপ্রিল) বেলা ১১টায় বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর ফাগুনের মোড়  সড়কে এই মানববন্ধন করা হয়। 

এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আজিজার রহমান, বাঙালীপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য স্বপ্ন চন্দ্র, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল আমিন, বীর মুক্তিযোদ্ধার সন্তান হাবিল সরকার প্রমুখ। 

বক্তারা বলেন, উক্ত মাদ্রাসার সুপার মো: শহিদুল ইসলাম দীর্ঘ দিন থেকে নানা অনিয়ম দূর্নীতি করে আসছে। শিক্ষার্থীদের লেখাপড়ার মান ও পরীক্ষার ফলাফলও খারাপ হচ্ছে। তাছাড়া নিয়োগ বাণিজ্য করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। সুপার তার অবৈধ কাজকে আড়াল করতে বা বৈধতা দিতে নিজের পছন্দের লোকজনকে নিয়ে গোপনে নিয়মবহির্ভূতভাবে কমিটি গঠন করে। একই ব্যক্তিকে বার বার সভাপতি করে মাদরাসাটিতে একক আধিপত্য গেড়ে বসেছে। বক্তারা আরো বলেন, এবারও গোপনে অবৈধভাবে গোপনে কমিটি গঠন করেছে সুপার। রাতারাতি এই কমিটি করায় অভিভাবক, শিক্ষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা কেউই জানতে পারেনি। এই পকেট কমিটি বাতিল করে নিয়মতান্ত্রিকভাবে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে শিক্ষক ও অভিভাবক প্রতিনিধি নির্বাচনের দাবী জানানো হয়। 

এ বিষয়ে লক্ষ্মণপুর বালাপাড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মো: শহিদুল ইসলাম কথা বলার জন্য গেলে তাকে মাদ্রায় পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ধরেননি। # 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 58980623520740066

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item