পার্বতীপুরে পিকআপ ভ্যান দূর্ঘটনায় হেলপার নিহত,আহত-২


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


  দিনাজপুরের পার্বতীপুরে পিকআপ ভ্যান দূর্ঘটনায় দূর্ঘটনা কবলিত পিক-আপের হেলপার নুর আমিন (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২ জন। সোমবার (৪ এপ্রিল) সকালে পার্বতীপুর উপজেলার ভবানীপুর এলাকায় পিক-আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগায় এই দূর্ঘটনা ঘটে।


 জানা গেছে, ডিম বহনকারী পিকআপ ভ্যানটি জয়পুরহাট জেলা শহরে ডিম নামিয়ে দিয়ে পার্বতীপুর উপজেলা শহরের দিকে আসছিল। পথিমধ্যে পিকআপটি ফুলবাড়ী-পার্বতীপুর মহাসড়কের পার্বতীপুর উপজেলার ভবানীপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে দুর্ঘটনা কবলিত হয়। এ সময় ঘটনাস্থলেই নুর আমিন (৩২) নামের ওই পিকআপের হেলপার নিহত হন।নিহত নুর আমিন পার্বতীপুর উপজেলার ৩ নং রামপুর ইউনিয়নের খামার জগন্নাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের দান বক্সের ছেলে।


দূর্ঘটনায় পিক-আপের চালক একই গ্রামের আব্দুস সুবহানের ছেলে মোঃ আলম (২৬) ও আব্দুর রহমানের ছেলে মোঃ ইমরান (২৫) কে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা গেছে।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item