নীলফামারীতে ট্রেনের ধাক্কায় দুই ভাই হতাহত


নীলফামারী প্রতিনিধি॥
মোটরসাইকেল যোগে গরু কিনতে আসার পথে ট্রেনের ধাক্কায় দুই আপন ভাই হতাহত হয়েছে। আজ রবিবার(৩ এপ্রিল) দুপুরে নীলফামারীর সদরের সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেলওয়ে স্টেশনের লেভেল ক্রসিংয়ে ওই দূর্ঘটনা ঘটে। নিহত আবু তালহা ওরফে তালেব (৫০) ও আহত ছোট ভাই ওমর ফারুক (৪০) দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব হাসিমপুর গ্রামের শামসুল আলমের ছেলে।

প্রত্যক্ষদশীরা জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি দ্রুতগতিতে আসছিল। মোটরসাইকেল আরোহী দুই ভাই অরক্ষিত লেভেল ক্রসিং পার হবার সময় ট্রেনের সাথে ধাক্কা খেলে তারা দুরে ছিটকে পড়ে। 

মৃত আবু তালহার ভাই মাদ্রাসা শিক্ষক আবুল কালাম আজাদ(৪৫) জানান, তারা দুই ভাই মোটরসাইকেল যোগে ওই পথ দিয়ে গরু কেনার জন্য নীলফামারীর গরুহাটে যাচ্ছিল। পথে খয়রাত নগর স্টেশনের অরক্ষিত লেভেল ক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় দূর্ঘটনায় পতিত হয়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়ার পথে আবু তালহা মারা যায়।আহত ওমর ফারুককে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

নীলফামারী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিবিকৎসক ডা. গোলাম কিবরিয়া জানান, হাসপাতালে আনার আগে আবু তালহা তালেবের মৃত্যু হয়েছে। অপরজনের চিকিৎসা চলছে। তিনি ভাল আছেন।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি শফিউল ইসলাম বলেন,‘আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

উল্লেখ্য যে, এ নিয়ে গত চার মাসে জেলা সদরে অবৈধ রেলক্রসিং পারাপারে ট্রেনে কাটা পড়ে ও ধাক্কায়  ১০ জন নিহত হলো। এর মধ্যে গত বছরের ৮ ডিসেম্বর কুন্দপুকুর ইউনিয়নের মনষাপাড়া গ্রামে একই পরিবারের তিন শিশু ও এক যুবক, চলতি বছরের ২৬ জানুয়ারী দারোয়ানী রেলস্টেশনের কাছে চার নারী ইপিজেড শ্রমিকের মৃত্যু উল্লেখযোগ্য।#


পুরোনো সংবাদ

নীলফামারী 4124918708396228504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item