ডোমারে ট্রেনের টিকেট কালোবাজারি ও জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন


নীলফামারী প্রতিনিধি॥
ডোমার রেলস্টেশনের কতিপয় কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজশে কালোবাজারিরা টিকিট সংগ্রহ করে ও চড়া দামে বিক্রি করে তারা। ফলে দুর্ভোগ ও হয়রানির শিকার হচ্ছেন বিভিন্ন গন্তব্যে ট্রেন যাওয়া যাত্রীরা। তাই ট্রেনের টিকেট কালোবাজারি ও জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছেন নীলফামারীর ডোমার উপজেলাবাসীরা। 

শনিবার(২ এপ্রিল) সকাল ১১টায় ডোমার শহরের বাজার রেলঘুন্টি মোড়ে ঘন্টাব্যাপি মানববন্ধনে ডোমার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুবেল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, হৃদয়ে ডোমার এর সাধারণ স¤পাদক রাকিব আল আকাশ, পৌর কৃষকলীগের আহ্বায়ক আবু সাঈদ, সাংবাদিক আসাদুজ্জামান চয়ন, আব্দুল্লাহ আল মামুন সোহাগ, ইয়াছিন মোহাম্মদ সিথুন, ছাত্রনেতা আজমির রহমান রিশাদ, সুমন আহম্মেদসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ডোমার রেলস্টেশন থেকে পাঁচটি আন্তঃনগর ট্রেন ও একটি মেইল ট্রেন চলাচল করে। কিন্তু স্টেশনের কাউন্টারে টিকিটের জন্য গেলে টিকিট পাওয়া যায় না অথচ কালোবাজারিদের কাছ থেকে চড়া মূল্যে টিকিট পাওয়া যায়। রেলস্টেশনের কতিপয় কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজশে কালোবাজারিরা টিকিট সংগ্রহ করে, চড়া দামে বিক্রি করে থাকেন।ফলে দুর্ভোগ ও হয়রানির শিকার হচ্ছেন বিভিন্ন গন্তব্যে যাওয়া যাত্রীরা। কাউন্টার গেলে টিকিট নাই, এটা আমরা শুনতে চাই না। দ্রুত সিন্ডিকেট ভেঙে কাউন্টার থেকে যাতে যাত্রীরা সহজে টিকিট পান এটি নিশ্চিত করার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, ১৮৭৮ সালে চালু হওয়া ডোমার রেলওয়ে স্টেশনে বর্তমানে ৫টি আন্তঃনগর ও ১টি মেইল ট্রেন প্রতিনিয়ত চলাচল করে। ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ও খুলনা গামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস এবং সীমান্ত এক্সপ্রেস ট্রেনের টিকিট বিড়ম্বনায় ভোগান্তি পোহাচ্ছে সাধারণ যাত্রীরা। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 9143321185671298217

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item