নানা আয়োজনে সৈয়দপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মঙ্গলবার (৮ মার্চ) সারাদেশের মতো নীলফামারীর সৈয়দপুরেও আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক আয়োজনে করা হয়।

 উপজেলা পরিষদ চত্বরে দিবসের এবারের প্রতিপাদ্য “টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য”  এর ওপর ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা  নুরুন্নাহার শাহজাদী।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা হিসাবরক্ষণ অফিসার গৌরাঙ্গ চন্দ্র রায়, সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সহকারি শিক্ষিকা ইমসত জেরিন মান্নান, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজে শিক্ষিকা শিউলি বেগম প্রমূখ। 

 অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাাসান, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে  তিন ব্যক্তির মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।

এর আগে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে উপজেলা সড়ক, বিমানবন্দর সড়ক প্রদক্ষিণ করে।  


পুরোনো সংবাদ

নীলফামারী 5941824299508444256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item