বীরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত


হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥- 
"টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য " এই প্রতিবাদ্য কে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী,মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৮ মার্চ -২০২২) সকাল সাড়ে ১০টায় একটি বর্নাঢ্য র‌্যালী পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষণ শেষে বীরগঞ্জ থানা চত্বরে বীরগঞ্জ থানার আয়োজনে থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার এর সভাপতিত্বে নারীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশ আক্তার বৃষ্টি, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন ঘোষ পীযূষ, বীরগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, পৌর আওয়ামী লীগের মহিলা নেত্রী আয়েশা আক্তার রুনি, এসআই আমিনা বেগম, পৌরসভার মহিলা কাউন্সিলর নারগিস আক্তার কেয়া, পৌরসভার মহিলা কাউন্সিলর সাবিনা আক্তার। 

এসময় বীরগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা -কর্মচারী, বিভিন্ন পর্যায়ে সংগঠনের নারী নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বীরগঞ্জ থানার এস আই তাইজুল ইসলাম। বক্তারা বলেন,নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের স্বীকৃতি দানের পাশাপাশি অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক সাফল্য। ‘নারীর সুস্বাস্থ্য ও জাগরণ। নারীর প্রতি সবরকম বৈষম্য ও অন্যায়-অবিচারের অবসান ঘটিয়ে একটি সুখী, সমৃদ্ধ ও গণতান্ত্রিক বিশ্ব গড়ার কাজে পুরুষের সমান অবদান রাখার প্রত্যয় নিয়ে নারীর এগিয়ে চলা আরও বেগবান হোক।


পুরোনো সংবাদ

দিনাজপুর 3511860507868296394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item