পার্বতীপুরে স্কাউটসের ৪র্থ জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ স্কাউটস এর সহযোগীতায়,বাংলাদেশ স্কাউটস,রেলওয়ে অঞ্চলের তত্ত্বাবধানে এবং বাংলাদেশ স্কাউটস,পার্বতীপুর রেলওয়ে জেলার ব্যবস্থাপনায়  ৪র্থ জেলা কাব ক্যাম্পুরী-২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল ৫ টায় পার্বতীপুর রেলওয়ে শহরের শহীদ ময়দানে (সাবেক জিন্নাহ ময়দান) এই ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


জানা গেছে, বাংলাদেশ স্কাউটস,পার্বতীপুর রেলওয়ে জেলার ব্যবস্থাপনায় ২৯ মার্চ থেকে ০২ এপ্রিল ২০২২ পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে শহীদ ময়দানে (সাবেক জিন্নাহ ময়দান) আয়োজিত এই কাব ক্যাম্পুরীতে বাংলাদেশ স্কাউটস,পার্বতীপুর রেলওয়ে জেলা,লালমনিরহাট রেলওয়ে জেলা ও পার্বতীপুর উপজেলা থেকে ৫১টি ষষ্ঠকের ৩০৬ জন কাব স্কাউট,৫১ জন ইউনিট লিডার,৪০ জন কর্মকর্তা , ৪০ জন স্বেচ্ছাসেবক রোভার ১২ জন সাপোর্ট স্টাফ সহ মোট ৪৪৯ জন অংশগ্রহন করছেন।


মঙ্গলবার বিকেলে পার্বতীপুর শহীদ ময়দানে আনুষ্ঠানিক ভাবে কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস পার্বতীপুর রেলওয়ে জেলার সভাপতি ও প্রধান নির্বাহী কেলোকা,বাংলাদেশ রেলওয়ে ,পার্বতীপুর মোঃ রফিকুল ইসলাম ।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস পার্বতীপুর রেলওয়ে জেলার সহ সভাপতি ও ডব্লিউ এম,এম,কেলোকা,বাংলাদেশ রেলওয়ে ,পার্বতীপুর মোঃ তাসরুজ্জামান বাবু, বাংলাদেশ স্কাউটস পার্বতীপুর রেলওয়ে জেলার সহ সভাপতি ও সি আই,আর এন বি,বাংলাদেশ রেলওয়ে ,পার্বতীপুর, সরদার রফিকুল ইসলাম,বাংলাদেশ স্কাউটস পার্বতীপুর রেলওয়ে জেলার সম্পাদক ও পরিচালক,এ্যাফেক রেসিডেনসিয়াল মডেল স্কুলের পরিচালক প্রকৌশলী মোঃ আখতারুজ্জামান।


এই ক্যাম্পের ক্যাম্পুরী চীফ এর দায়িত্ব পালন করছেন বাংলাদেশ স্কাউটস পার্বতীপুর রেলওয়ে জেলা কমিশনার ও ডব্লিউ এম,ডিজেল,বাংলাদেশ রেলওয়ে ,পার্বতীপুর, জহিরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠাটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক,এ্যাফেক রেসিডেনসিয়াল মডেল স্কুল, আরাফাত জামিল।


কাব ক্যাম্পুরীর সমাপনীদিনে স্কাউটসের ও বাংলাদেশ রেলওয়ের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

নিবিড়-অবলোকন 9068904705837937770

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item