পার্বতীপুরের খোলাহাটি নার্সি ইন্সটিটিউটে বই উপহার


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


পার্বতীপুরের খোলাহাটি নাসিং ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মান উন্নয়নে জন্য প্রায় দুই লাখ টাকা মূল্যের বই উপহার হিসেবে দিলেন দেশের প্রখ্যাত সার্জন অধ্যাপক ডাঃ এম খাদেমুল ইসলাম। মঙ্গলবার সকালে উপহার হিসেবে দেওয়া  বইগুলো ইন্সটিটিউট কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।


জানা গেছে, রংপুর বিভাগের কৃতি সন্তান বর্তমানে  ঢাকা ল্যাব এইড হাসপাতালে কর্মরত প্রখ্যাত সার্জন অধ্যাপক ডাঃ এম খাদেমুল ইসলাম পার্বতীপুরের খোলাহাটী নার্সিং ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মান উন্নয়নের জন্য উপহার স্বরূপ প্রায় দুই লাখ টাকা মূল্যের বই প্রদান করেন। মঙ্গলবার সকালে তাঁর পক্ষে অনুজ প্রকৌশলী এনামুল কবির ইন্সটিটিউটের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক প্রামাণিক   ও অধ্যক্ষ ড.জেরিনা খাতুনের নিকট তা হস্তান্তর করেন। এ সময়ে ইন্সটিটিউটের কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীগন উপস্হিত ছিলেন।


খোলাহাটি নাসিং ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের লেখা-পড়ার মান উন্নয়নে মূল্যবান বই উপহার স্বরুপ প্রদানের জন্য ইন্সটিটিউটের চেয়ারম্যান ও অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এম খাদেমুল ইসলামের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


পার্বতীপুর-বদরগঞ্জ সড়কের খোলাহাটি এলাকায় প্রতিষ্ঠিত নাসিং ইন্সটিটিউটটি ইতোমধ্যেই তাদের শিক্ষা কার্যক্রম শুরু করেছে এবং সফলতার সাথে এগিয়ে যাচ্ছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 87537572177376181

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item