ডোমারে দুইশত শিক্ষার্থী পেল শীতের জ্যাকেট




নীলফামারী প্রতিনিধি-
জেলার ডোমার উপজেলার কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইশত শিক্ষাথীকে শীতের জ্যাকেট প্রদান করা হয়েছে। আজ সোমবার(৭ ফেব্রুয়ারী) দুপুরে বিদ্যালয় চত্বরে এ সব জ্যাকেট বিতরনে সহায়তা করেছে এভারগ্রীন ৮৯/৯১ এর অর্থায়নে ডোমারের ৮৯ ব্যাচের বন্ধুরা।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বাবু দুলু বর্মনের সভাপতিত্বে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এই শীতবস্ত্র জ্যাকেট তুলে দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, নারী ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আমীর হোসেন, উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি এনামুল হক চৌধুরী, সম্পাদক আমিনুল ইসলাম বাবু, প্রাথমিক শিক্ষক সমাজের সভাপতি মায়েদুল হক বসুনিয়া তুর্য্য, সাধারন সম্পাদক মোঃ রেজোয়ানুল হক উৎপল, ৮৯ ব্যাচের ডোমার সমন্বয়ক শরিফুল ইসলাম মানিক, সদস্য আফসানা ইয়াছমিন আশা, তরিকুল ইসলাম শিমুল, আবুল কালাম আজাদ, মারুফা স্মৃতি, জাহাঙ্গির আলম, তহিদুল হক, ইলিয়াছ হোসেন, আলমগীর হোসেন ও জাকির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

৪র্থ শ্রেনীর ছাত্র সুমন রায় ও ৩য় শ্রেনীর মহাদেব রায় বলেন, আমাদের কোন নতুন জ্যাকেটি ছিল না। পুরাতন সোয়েটার ছিল সম্বল। আজ নতুন জ্যাকেট পেয়ে খুব ভালো লাগছে।

প্রসঙ্গত, এভারগ্রীন ৮৯/৯১ ব্যাচ সারাদেশে বিভিন্ন সামাজিক ও মানবতামূলক কার্যক্রম করে থাকে। ডোমারে দুই শত ছাত্রছাত্রীদের নতুন জ্যাকেট ও তিন শত অসহায় দরিদ্র মানুষকে কম্বল বিতরণ করেছে তারা। #


পুরোনো সংবাদ

হাইলাইটস 6856487343908921587

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item