নীলফামারী চেম্বার অব কমার্স নির্বাচন ১২ মার্চ


নীলফামারী প্রতিনিধি ॥
আগামী ১২মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি এর দ্বি-বার্ষিক নির্বাচনের। তফসিল অনুযায়ী গত বৃহস্পতিবার ২১জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরমধ্যে সাধারণ সদস্য পদে ১৩জন, সহযোগী সদস্য পদে ৭জন এবং ট্রেড গ্রুপ থেকে একজন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনী বোর্ডের আহবায়ক ও মশিউর রহমান ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সারওয়ার মানিক। 

সুত্র জানায়, দাখিলকারীদের মধ্যে সাধারণ সদস্য পদে রয়েছেন শফিকুল আলম ডাবলু, সিদ্দিকুল ইসলাম, রাজ কুমার পোদ্দার, রাকিব হাসান মিশুক, হোসেইন খান মানিক, আখতার হোসেন স্বপন, তাপস কুমার সাহা, আফসানা আফরোজ, আবিদ হোসেন মানিক, আরমান হাবিব, নুরুল ইসলাম সুইডেন, মফিজার রহমান ও মোফাখ্খেরুল ইসলাম মামুন। 

এছাড়া সহযোগী সদস্য হিসেবে আবু সালেহ সোহেল রানা, হামিদুল ইসলাম, নওশাদ আলম, এজাজ আহমেদ, রিপন কুন্ডু, হাফিজুল ইসলাম ও সুজিত কুমার চক্রবর্তি এবং ট্রেড গ্রুপ থেকে হামিদুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেন। 

নির্বাচনী বোর্ড আহবায়ক সারওয়ার মানিক জানান, আগামী ১২মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১০৭১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি জানান, সাধারণ সদস্যের ১২টি পদের বিপরিতে ১৩জন এবং সহযোগী সদস্যের ৫টি পদের বিপরীতে ৭জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। শনিবার ১৩ ফেব্রুয়ারী যাচাই বাছাই এবং ২৩ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন হিসেবে রয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 396940268223316218

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item