ফুলবাড়ীতে বিজিবি’র অভিযানে এক হোন্ডি ব্যবসায়ী আটক


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মাতিন শেখ (৩০) নামে এক হোন্ডি ব্যবসায়ীকে আটক করে বাংলাদেশী ৮৬ হাজার টাকা এবং ভারতীয় এক হাজার রুপি ও একটি ভারতীয় সীম কার্ড সহ একটি মোবাইল উদ্ধার করেছে বিজিবি। আটক হোন্ডি ব্যবসায়ী মাতিন শেখ উপজেলার বানাহার গ্রামের মোস্তাহার মিয়ার ছেলে।

ফুলবাড়ী ২৯ বিজিবি সুত্রে জানা গেছে,সোমবার ২২ ফেব্রয়ারী দিবাগত রাত এক টায় উপজেলার বানাহার সীমান্তের ৩০৪/২এস আর্ন্তজাতীক সীমান্ত পিলারের এক’শ গজ বাংলাদেশের অভ্যান্তর থেকে এই হোন্ডি ব্যবসায়ীকে আটক করে ভারতীয়  রুপিসহ হোন্ডিতে পাচার করা টাকা একটি মোবাইল ফোন ও একটি ভারতীয় মোবাইল সীম কার্ড উদ্ধার মাতিন শেখ নামে এক যুবক কে আটক করে থানায় সপোর্দ করে মামলা দায়ের করেন বিজিবি সদস্যরা।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ  বিষয়টি নিশ্চিত করে বলেন, তার নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে জলপাইতলী বিওপি’র কমান্ডার নায়েক সুবেদার নুর মোহাম্মদের নেতৃত্বে একটি টহলদল বিশেষ অভিযান চালিয়ে উপজেলার এলুয়ারী ইউনিয়নের বানাহার সীমান্তের ৩০৪/২এস আর্ন্তজাতীক সীমান্ত পিলারের এক’শ গজ বাংলাদেশের অভ্যান্তর পাচার করার সময় হোন্ডি ব্যবসায়ী মাতিক কে হাতে-নাতে আটক করে ভারতীয় রুপি ও সীম কার্ডসহ পাচার করা টাকা উদ্ধার করে থানায় সপোর্দ করা হয়। সীমান্তে কড়া নজরদারী রাখা হয়েছে। চোরাচালান রোধসহ সীমান্ত রক্ষায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, বিজিবি সদস্যরা সীমান্তে আভিযান চালিয়ে ভারতীয় রুপি সহ একজন কে আটক করে থানায় মামলা দায়েূর করেছেন। আটক ব্যাক্তিকে দিনাজপুর জেলহাজতে ে

পুরোনো সংবাদ

নীলফামারী 2633191898988818532

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item