ডিমলায় হেলমেট ও লাইসেন্স বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
জনসচেতন ও দুর্ঘটনা এড়াতে নীলফামারী জেলা পুলিশ সুপার মোকলেছুর রহমান বিপিএম, পিপিএম এঁর নির্দেশে ডিমলা থানার (ওসি তদন্ত) বিশ্বদেব রায়, সেকেন্ড অফিসার প্রদীপ কুমার রায় ও জেলা সদর ট্রাফিক ইন্সপেক্টর (পুলিশ সার্জেন্ট) মোঃ রাশেদুল হাসান এবং জেলা সদর ট্রাফিক অফিসের এটি এম আই আবুল কালাম আহাদ, কনস্টবল হেমন্ত কুমার এর নেতৃত্বে লাইসেন্স, হেলমেট বিহীন ও ৩ জন মোটর সাইকেল আরোহীদের বিরুদ্ধে জোর অভিযান চালানো হয়েছে।


শনিবার (১৯-ফেব্রুয়ারী) বিকালে উপজেলা শহরের শুটিবাড়ী মোড় ও পোস্ট অফিস মোড়ে এ অভিযান চালানো হয়। ডিমলা থানার (ওসি-তদন্ত) বিশ্বদেব রায় জানান, এ অভিযান অব্যাহত রেখে উপজেলার পরিবেশকে যানজটমুক্ত ও দুর্ঘটনা এড়ানোই আমাদের এ অভিযান৷


ট্রাফিক ইন্সপেক্টর মোঃ রাশেদুল হাসান জানান, ডিমলায় প্রথম দিনের অভিযানে লাইসেন্স ও হেলমেট বিহীন মোটর সাইকেল আরোহীদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ১০৮ ধারায় ৩৪টি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, "একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না" তাই হেলমেট না দেখানো পর্যন্ত মোটর সাইকেলটি ছেড়ে দেয়া হচ্ছে না। এ ছাড়া মোটর সাইকেলটির যাবতীয় কাগজপত্র ঠিক থাকলেও ট্রাফিক আইন বিষয়ে সচেতনতা মূলক আলোচনা করে ছেড়ে দিচ্ছি আমরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3696449978368681681

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item