সৈয়দপুরে বড় বোনের ওপর অভিমান করে ছাত্রীর আত্মহত্যা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বড় বোনের ওপর অভিমান করে হোমায়রা মাহমুদ (১৫) নামের এক স্কুল ছাত্রী  গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  মঙ্গলবার রাত ৯ টার দিকে শহরের  কাজীপাড়া এলাকায়  নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সে একই  এলাকার মাহমুদ আলীর মেয়ে।  সে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় অ্যান্ড কলেজের ১০ম শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও পারিবার সূত্রে জানা যায়,উল্লিখিত এলাকার মাহমুদ আলী মেয়ে হোমায়রা মাহমুদ। গত দুইদিন আগে তাঁ বড় বোন হেনা পারভীন  শ্বশুর বাড়ি থেকে  তাঁর বাবার বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার দিন মঙ্গলবার  সন্ধ্যায় সন্ধ্যায় স্কুল ছাত্রী  হোমায়রা বই না পড়ে তার ভাগ্নের (বোনের ছেলে) সাথে গল্পগজব করছিল। এ নিয়ে তার বড় বোন তাকে বকাঝকা করে। পরর্বতীতে  বই পড়ার জন্য তাকে ঘরে পাঠায়। এতে বড় বোনের ওপর অভিমান করে হোমায়রা তার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরিবারের লোকজন মনে করে ঘরে গিয়ে পড়তে বসেছে। কিন্তু বেশ কিছুক্ষণ পরে তাকে  ডাকাডাকির পরও তাঁর কোন সাড়াশব্দ না পেলে তাদের মনে সন্দেহ হয়। পরবর্তীতে ঘরের দরজা   দেখে সে তার গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের রডের সাথে ঝুলছে। পরে তাঁরা তাকে উদ্ধার করে মৃত দেখতে পায়। 

সৈয়দপুর থানার ডিউটি অফিসার  উপ- পরিদর্শক মো. নয়ন জানান, খবর পেয়ে রাতেই  পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। জানা যায় মেয়েটি কিছুটা রাগী স্বভাবের ছিল। সে তার বোনের ওপর অভিমান করে এ ঘটনা ঘটিয়েছে। পরে  পরিবারের কোনো অভিযোগ না থাকায়  ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাঁদের কাছে হস্তান্তর করা হয়। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7446159008531425028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item