কিশোরগঞ্জে শর্ট সার্কিটের আগুনে ৫ টি ঘর পুরে ছাই নিহত -১


মোঃ শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ

নীলফামারীর কিশোরগঞ্জে উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর মাষ্টারপাড়া গ্রামে  পল্লী বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে  ফুলো বালা(৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এসময়  শাশুড়িকে বাঁচাতে গিয়ে পুত্রবধূ অঞ্জনা রাণী অগ্নিদগ্ধ  হয়ে রংপুর মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।ঘঁটনাটি ঘটেছে  মঙ্গলবার রাত ৮ টার দিকে। নিহত বৃদ্ধা ওই গ্রামের অজিন্দ্রনাথ রায়ের স্ত্রী।

এলাকাবাসি প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে , বৈদ্যুতিক শটসার্কিট থেকে অজিন্দ্রর ছেলে প্রকাশের বসত ঘরে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন দাউ-দাউ করে চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় বাড়িতে থাকা অসুস্থ্য বৃদ্ধা ফুলো বালা ঘরে আটকা পড়ে। তাকে উদ্ধার করতে গিয়ে পুত্রবধূ অঞ্জনা রানী অগ্নিদগ্ধ হয়। স্থানীয় লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।এঘটনায় ৩টি পরিবারের ৫টি বসতঘর, ধান-চাল ও নগদ টাকা ভস্মীভূত হয়। এছাড়া অগ্নিদগ্ধ হয়ে ৩টি ছাগল মারা যায়। এতে ক্ষতির পরিমান প্রায় ৫লাখ টাকা বলে ধারণা করা হয়। অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিক ঘঁটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট। 

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আব্দুর রাজ্জাক অগ্কিান্ডে এক নারীর মুত্যুর বিষয়টি স্বীকার করে বলেন, অগ্কিান্ডে ৫ লাখ টাকারও বেশি ক্ষতি হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 407687998567711030

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item