বাঙ্গালীপুর ইউনিয়ন কাবাডি দলকে হারিয়ে সৈয়দপুর পৌরসভা কাবাডি দল ফাইনালে


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে আয়োজিত কাবাডি প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন কাবাডি দলকে  হারিয়ে সৈয়দপুর পৌরসভা কাবাডি দল ফাইনালে উঠেছে। মঙ্গলবার বিকেলে সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থা স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই কাবাডি প্রতিযোগিতার আয়োজন করেছে।

মঙ্গলবার বিকেল তিনটায় কাবাডি প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন কাবাডি দল এবং সৈয়দপুর পৌরসভা কাবাডি দল পরস্পরের মুখোমুখি হয়। খেলায় সৈয়দপুর পৌরসভা কাবাডি দল ৭৩ - ৩৬ পয়েন্টে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন কাবাডি দলকে হারিয়েছে। 

গতকালকের খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন শুভ সরকার এবং সহকারি রেফারি ছিলেন আব্দুল মোতালেব। আর খেলায় স্কোর বোর্ডে ছিলেন উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) আব্দুল বারী বসুনিয়া।

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন,সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকথার জাহান বেবীসহ উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত থেকে গতকালকে অনুষ্ঠিত কাবাডি প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনাল খেলাটি উপভোগ করেন।

বৃহস্পতিবার মহান বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) বেলা ২টায় সৈয়দপুর শেখ রাসেল িিমনি স্টেডিয়ামে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে উপজেলার দুই নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়ন কাবাডি দল এবং সৈয়দপুরে পৌরসভা কাবাডি দল পরস্পরের মুখোমুখি হবে। 

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর থেকে সৈয়দপুরে কাবাডি প্রতিযোগিতা শুরু হয়েছে। ওই দিন বিকেল তিনটায় সৈয়দপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ কাবাডি প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। এ কাবাডি প্রতিযোগিতায় সৈয়দপুর উপজেলা পাঁচটি ইউনিয়ন ও পৌরসভাসহ  মোট ছয়টি কাবাডি দল অংশ নিচ্ছে।


পুরোনো সংবাদ

খেলাধুলা 5274682625919176860

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item