নীলফামারীতে বাড়ি পাচ্ছেন ৫ বীর মুক্তিযোদ্ধার পরিবার


স্টাফ রিপোর্টার,নীলফামারী॥
নীলফামারী সদর উপজেলার পাঁচ বীর মুক্তিযোদ্ধা পাচ্ছেন সরকারি বাড়ি।  মঙ্গলবার(২৮ ডিসেম্বর) বিকালে উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের মাঝাপাড়া গ্রামে ওই বড়ীর নির্মান কাজের উদ্বোধন করা হয়। প্রতিটি বাড়ীর নির্মান খরচ ধরা হয়েছে ১৩ লাখ ৬৫ হাজার টাকা।

ওই গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের বাড়ীতে নির্মান কাজের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বঙ্কুবিহারী রায়, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম, গোড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব জজ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের স্ত্রী নূরী বেগম প্রমুখ।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম জানান, সরকারি খরচে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বাড়ী নির্মান প্রকল্পের অধীনে প্রথম পর্যায়ে জেলা সদরে পাঁচজন বীর মুক্তিযোদ্ধা আবাসন সুবিধা পাচ্ছেন। তিনটি কক্ষ, একটি বাথরুম, রান্নাঘর, ডাইনিং ও ড্রয়িং রুমসহ  প্রতিটি বাড়ী নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১৩ লাখ ৬৫ হাজার টাকা। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়ন করছে সদর উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার এসব বাড়ি নির্মান কাজের উদ্বোধন করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7237574361322336837

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item