বীরগঞ্জে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥- 
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতীয় চার নেতাকে কারাগারে হত্যা করে ঘাতকরা ইতিহাসের সবচেয়ে জঘন্য এবং বর্বরোচিত বলে চিহ্নিত হয়ে থাকবে। পঁচাত্তরের নির্মম হত্যাকাণ্ডের পর ৩ নভেম্বর কারাগারে জাতীয় চার নেতাকে হত্যা করে ঘাতকরা মনে করেছিল আওয়ামী লীগকে নিঃশেষ করে দেওয়া হলো। কিন্তু আওয়ামী লীগ কখনো নিঃশেষ হতে পারে না। কারণ আওয়ামী লীগের সকল ক্ষমতার উৎস জনগণ। আর সকল শোককে শক্তিতে পরিণত করে আবির্ভূত হয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পাকিস্তানি গোয়েন্দা সংস্থার এজেন্ডা বাস্তবায়নে যারা এই জঘন্যতম হত্যাকান্ড সংঘটিত করেছিল। আজ বাংলার মানুষ তাদের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত করেছে। এই ঘাতকদের আশ্রয়-প্রশ্রয় এবং প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে বিএনপি এর সাথে জড়িত এটি আজ প্রমাণিত। 

বুধবার (৩ নভেম্বর ২০২১) বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি আব্দুল হক সবুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. হামিদুল ইসলামসহ অন্যান্য।

আলোচনা সভাটি পরিচলান করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর ইসলাম নুর।



পুরোনো সংবাদ

দিনাজপুর 248487519486022723

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item