সৈয়দপুরে ট্রাক চাপায় মটর শ্রমিকের তিন সদস্য নিহত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে একটি ট্রাকে চাপায় মটর শ্রমিক ইউনিয়নের তিনজন সদস্য নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রবেশ মুখে এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হচ্ছেন, জাহাঙ্গীর আলম ভান্ডারি (৪৮), রবিউল ইসলাম (৫২) ও মো. আলম (৪৫)।

 জানা গেছে, সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পূর্ব প্রান্তে অবস্থিত সুমনা ফিলিং স্টেশনে একটি ট্রাক (নম্বর: ঢাকামেট্টো-ড-১১-২১১৯) জ্বালানি গ্রহন করে। এরপর ট্রাকটি সৈয়দপুর- রংপুর মহাসড়ক উঠার প্রাক্কালে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রবেশ মুখে সেখানে অবস্থানকারী পরিবহন শ্রমিক ইউনিয়নের চার সদস্যকে চাপায় দেয়। এতে জাহাঙ্গীর আলম ভান্ডারি (৪৮) নামের একজন চেইন মাষ্টার ঘটনাস্থলে মারা যান। আর গুরুতর আহত অবস্থায় পরিবহন শ্রমিক ইউনিয়নের তিন সদস্যকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসাপাতালে নেওয়া হয়। এ সময়  সেখানে কর্তব্যরত চিকিৎসক পরিবহন শ্রমিক রবিউল ইসলাম (৫২) ও  আলমকে (৪৫) মৃত্যু ঘোষনা করেন। এ দূর্ঘটনায় চাম্পুকে নামের অপর এক শ্রমিক গুরুতর আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান  বাস টার্মিনাল এলাকায় ট্রাক চাপায় তিন শ্রমিকের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, ঘাতক ট্রাকটিকে আটক রয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়।


পুরোনো সংবাদ

নীলফামারী 5293171935437725094

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item