চিলাহাটিতে ফায়ার ফার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২১’এর শুভ উদ্বোধন


এ.আই.পলাশ .চিলাহাটি প্রতিনিধিঃ
নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহ-২১’এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে চিলাহাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ ইমরান হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরল হক, ভোগডাবুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একরামুল হক, ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল সহ চিলাহাটি প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রথমেই প্রধান অতিথিকে চিলাহাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এরপর গার্ড অফ ওনার এবং পরিশেষে জাতীয় পতাকা ও সিভিল ডিফেন্সের পতাকা উড়িয়ে শুভ উদ্বোধন করেন। 

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, একটি বাড়িতে আগুন লাগলে সেই বাড়িতে আর কিছু থাকে না। তাই চুলার আগুন, গ্যাস সিলিন্ডারের ব্যবহার ও বৈদ্যুতিক তার বাড়িতে লাগানোর সময় মূলবান বা ভাল মানের তার লাগালে আগুনের সূত্রপাত হওয়ার আশঙ্কা কম থাকে। অপরদিকে, এলাকাবাসীকে আগুন নিভানোর ব্যপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের কাছ থেকে কৌশলগুলো জানার আহবান জানান।

চিলাহাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ মোজাম্মেল হক উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। 


পুরোনো সংবাদ

নীলফামারী 5838095858768745779

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item